Home ব্রেকিং প্রথম রমজানে এতিম ও ওলামাদের সঙ্গে বিএনপির ইফতার

প্রথম রমজানে এতিম ও ওলামাদের সঙ্গে বিএনপির ইফতার


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক : দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়াই ওলামা মাশায়েখ ও এতিমদের সঙ্গে ইফতার করতে হচ্ছে বিএনপির নেতাদের। প্রতি বছরের ন্যায় এবারও বিএনপির পক্ষ থেকে এতিম শিশুদের সঙ্গে ইফতারের আয়োজন করা হয়েছে। আজ মঙ্গলবার রাজধানীর ইস্কাটনের লেডিস ক্লাবে হবে এই ইফতার।

জানা গেছে, ইফতার মাহফিলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, লেফটেন্যান্ট জেনারেল অব. মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরীসহ বিএনপির সিনিয়র নেতাদের উপস্থিত থাকার কথা রয়েছে।

আরো জানা গেছে, ইফতার অনুষ্ঠানে বিভিন্ন এতিমখানার কয়েক শ এতিম ছেলে-মেয়ে ও বিশিষ্ট ওলামা-মাশায়েখদের আমন্ত্রণ জানানো হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া প্রতি বছর রমজানের প্রথম ইফতার করতেন ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে। কিন্তু গত বছর রমজানের আগে থেকে তিনি কারাবন্দি রয়েছেন। রেওয়াজ অনুযায়ী দলীয় নেতারা গত বছরও প্রথম রমজানে ওলামা-মাশায়েখ ও এতিমদের সঙ্গে নিয়ে ইফতার করেছিলেন। এবারও তার ব্যতিক্রম হবে না। দলীয় নেতারা প্রথম রমজানের ইফতার করবেন ওলামা-মাশায়েখ ও এতিমদের নিয়ে।