Home ব্রেকিং মাদকমুক্ত রাখতে যুবসমাজকে খেলাধুলামুখী করতে হবে…… ওসি মিজানুর রহমান

মাদকমুক্ত রাখতে যুবসমাজকে খেলাধুলামুখী করতে হবে…… ওসি মিজানুর রহমান


শামসুজ্জামান ডলার,মতলব উত্তর(চাঁদপুর):  মতলব উত্তরে মঙ্গলবার (২ জুলাই) উপজেলার ঘনিয়ারপাড় প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের উদ্যোগে বিবাহিত বনাম অবিবাহিত দলের মধ্যে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় নির্ধারিত সময়ে ২-২ গোলে সমতায় থাকলে ট্রাইবেকারে বিবাহিত দল ৩-১ গোলে জয় লাভ করেন।

খেলা শেষে উপজেলার ছেংগারচর সিএনজি স্ট্যান্ড মালিক শ্রমিকদের সভাপতি আবু ইউসুফ পাহাড়ের সভাপতিত্বে ও সাংবাদিক কামাল হোসেন খানের সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান।

এসসময় তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে শারিরিক গঠন ও মানসিক বিকাশ ঘটে। খেলাধূলার মাধ্যমে জাতীয় ও আর্ন্তজাতিক পরিচিতি লাভ করা সম্ভব।  সমাজে এটা আর চলতে দেওয়া যেতে পারে না।

আর মাদকমুক্ত রাখতে যুবসমাজকে খেলাধুলামুখী করতে হবে। তবে, শুধু আইন দিয়ে মাদক সন্ত্রাস নারী নির্যাতনকে দমন করতে চায় না সরকার। সরকার চায় সকলকে নিয়ে এবং সকল স্থানীয় জন প্রতিনিধিদের নিয়ে মাদক, সন্ত্রাস ও নারী নির্যাতন বন্ধ করতে চায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র বোরহান উদ্দিন প্রধান। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।