Home ব্রেকিং মতলব উত্তর বড় হলদিয়া আকর্ষণীয় ফুটবল ম্যাচে বিবাহিত একাদশ জয়ী

মতলব উত্তর বড় হলদিয়া আকর্ষণীয় ফুটবল ম্যাচে বিবাহিত একাদশ জয়ী


শামসুজ্জামান ডলার ঃ  ঈদুল আযহার আনন্দকে বাড়িয়েদিতে মতলব উত্তর বড় হলদিয়া আকর্ষণীয় ফুটবল ম্যাচে বিবাহিত ফুটবল একাদশ জয় লাভ করে।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের বড় হলদিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে জাঁকজমকপূর্ণ বিবাহিত ফুটবল একাদশ বনাম অবিবাহিত ফুটবল একাদশের খেলাটি অনুষ্ঠিত হয়।

টানটান উত্তেজনাপূর্ণ এই খেলায় নির্ধারিত সময়ে ১-১ গোলে খেলা অমিমাংশীতভাবে শেষ হয়। বিবাহিত দলের পক্ষে গোল করে আব্দুস সালাম পক্ষান্তরে অবিবাহিত দলের পক্ষে গোল করে খেলায় সমতা আনে রবিন। খেলা অতিরিক্ত সময়ে গড়ালেও উভয়পক্ষই গোল করতে ব্যর্থহলে খেলা ট্রাইব্রেকারে গড়ায়।

ছোট বারের এই খেলার নিয়ম অনুযায়ী ট্রাইবেকার কিক হয় মধ্যমাঠ থেকে আর গোলবার থাকে গোলকিপার শুন্য। ট্রাইব্রেকারে বিবাহিত ফুটবল একাদশ ৪-২ গোলের ব্যবধানে জয়ী হওয়ার গৌরব অর্জন করে।

শ্বাসরুদ্ধকর ট্রাইবেকারে বিবাহিত দলের পক্ষে গোল করেন- প্রভাষক মাসুদ রানা, আব্দুস সালাম, রেহান উদ্দিন এবং সুফি আলম। অবিবাহিত দলের পক্ষে গোল দুটি করেন মুরাদ ও রুহুল আমিন।

খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বিপিএডে ফার্স্ট ক্লাস পাওয়া জাকির হোসেন এবং ধারা বর্ননায় ছিলেন হাসান মাস্টার।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার। এই খেলার আয়োজক প্রভাষক মাসুদ রানার সভাপতিত্বে এবং প্রভাষক মমিন শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক নুরে আলম নূরী, জনপ্রতিনিধি জাকির হোসেন, রাজনীতিবিদ শফিক শিকদার প্রমূখ।

বিবাহিত ফুটবল দলের খেলোয়াড়- মাসুদ রানা, আল আমিন, সালাউদ্দিন, আব্দুস সালাম, শফি আলম, রফিক শিকদার, রেহান উদ্দিন।

অবিবাহিত ফুটবল দলের খেলোয়াড়- মমিন শিকদার, আমিনুল হক, রুহুল আমিন, মামুন, মুক্তার হোসেন, তানজিল, রবিন, মুরাদ লিমন।