Home ক্যাম্পাস খবর ভালো মানুষ হওয়া বড় কথা ,জিপিএ ৫ পাওয়া বড় কথা নয়। ……..জনাব...

ভালো মানুষ হওয়া বড় কথা ,জিপিএ ৫ পাওয়া বড় কথা নয়। ……..জনাব এম. এ. মান্নান এমপি


আশিক সরকারঃ : বিশ্ববিদ্যালয় পরিক্রমা ২০১৯ সালের এইস এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে মাননীয় মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রণালয় জনাব এম. এ. মান্নান এমপি বলেছেন, ভালো মানুষ হওয়া বড় কথা জিপিএ ৫ পাওয়া বড় কথা নয়।

শিক্ষার্খীদের অরো বলেন সুশিক্ষা শিক্ষিত হতে হবে এবং দেশরে জন্য ভাল কাজ করতে হবে। একটি উন্নত রাষ্ট্রের জন্য শিক্ষত লোকরে যেমন প্রয়োজন তেমনি সুশিক্ষায় শিক্ষিত হওয়া দেশের জন্য খুব জরুরি। দেশ প্রেম দেশের প্রতি অনুরাগ, গুরুজনের প্রতি শ্রদ্বাবোদ থাকা অতি জরুরি, মাদকতার বেপারে সতর্ক থাকতে হবে,মাদক সেবন থেকে নিজেকে এবং দেশকে মুক্ত রাখতে হবে।

গতকাল ২৩/১২/১৯ রোজ সোম বার ৩ টায় বাংলাদেশ ডাক বিভাগের প্রধান কার্জালয়ের মিলনায়তনে বিশ্ববিদ্যালয় পরিক্রমা আয়োজিত ২০১৯ সালে এইস এস সি পরিক্ষায় যারা জিপিএ ৫ পেয়েছেন, তাদের একটি সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে পরিকল্পনা মন্ত্রী জনাব এম এ মান্নান সাহেব প্রধান অতিথির বক্তব রাখেন উক্ত অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রনালয়ের মাননীয় জনাব মোঃ নূরুল আমিন সচিব, আরো অলোচনা করেন সিলেট সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আরিফুল হক চৌধুরী, চেয়ারম্যান বর্নমালা গ্রুপ অব পবলিকেশন ডাইরেক্টর রেমান্ড গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ লিঃ এর হেলেন আক্তার নাসরিন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি  রফিকুল ইসলাম আজাদ ,মতলব উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম, এ  কুদ্দুস , ড. হাবিবুর রহমান ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি রেজিষ্টার এছারা উক্ত সভায় সভাপতিত্ত করেন বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদক হারুন-অর-রশিদ সাহেব। এসময় , নেতৃবৃন্দ ও অত্র স্কুলের ছাত্র-ছাত্রী এবং  গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।