Home ক্যাম্পাস খবর ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের ১০ বছর পূর্তি অনুষ্ঠানে আসছেন ৫ সাংসদ

ড. মনসুরউদ্দীন মহিলা কলেজের ১০ বছর পূর্তি অনুষ্ঠানে আসছেন ৫ সাংসদ


কচুয়া উপজেলার হাশিমপুরে গ্রামীণ জনপদে মনোরম পরিবেশে অবস্থিত চাঁদপুর জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ড. মনসুরউদ্দীন মহিলা কলেজ গুণগত শিক্ষাই আলোকিত সমাজের সোপন এই প্রতিপাদ্যটি বাস্তবায়নের লক্ষ্যে লেখাপড়া ও ভাল ফলাফলের সাফল্য নিয়ে কলেজটির ১০ বছর পূর্তি উপলক্ষে ব্যাপক আয়োজনের প্রস্তুতি চলছে। এ উপলক্ষ্যে ৮ ফেব্রুয়ারি শনিবার দিনব্যাপি কর্মসূচি নেওয়া হয়েছে। ওইদিন জাতীয় রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান ও সচিব আলহাজ্ব মো. গোলাম হোসেনের সভাপ্রধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখবেন সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন নৌ-পরিবহন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মো. নুরুল আমিন (রুহুল), চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহাম্মদ শফিকুর রহমান।

সকালে মিলাদ শেষে কলেজের সম্মুখের সড়কে ৯টায় আনন্দ র‌্যালি, সাড়ে দশটায় কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, বেলা ২টায় কলেজ ছাত্রী ও ঢাকার প্রতীক হাসান ও অংকন ইয়াসমিনের ভাটিয়ালী, বাউল সংগীত ও পল্লীগীতি। প্রায় ৫ হাজার দর্শক শ্রোতাদের সংগীত উপভোগ করার ব্যবস্থা থাকছে। ইতিমধ্যে কলেজের সাজসজ্জা, আলপনার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।

অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন করার জন্যে কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্ণিংবডির সভাপতি আলহাজ্ব মো: গোলাম হোসেন প্রতিদিন সকল কার্যক্রম নিবিড়ভাবে দেখাশুনা করছেন।

তিনি এক প্রতিক্রয়ায় বলেন, কলেজটি সবার, সম্মানিত মেহমান কৃতি ছাত্রী সবাই আমাদের অতিথি। অনুষ্ঠানকে স্বার্থক করে তুলতে তিনি সকলের সহযোগীতা কামনা করেছেন।