Home ব্রেকিং শেখ হাসিনা মানবতার মূর্ত প্রতীক: সুজিত রায় নন্দী

শেখ হাসিনা মানবতার মূর্ত প্রতীক: সুজিত রায় নন্দী


নিজস্ব প্রতিবেদক:

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে মানবতার মূর্ত প্রতীক বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী মৎস্যজীবী লীগ আয়োজিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সুজিত রায় নন্দী বলেন, বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে বলতে চাই, এই বাংলাদেশ আজকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের উন্নয়নের রোল মডেল, সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল, শেখ হাসিনা মানবতার মূর্ত প্রতীক,সভ্যতার প্রতিক, বিশ্ব মানবতার মা।

তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা বিশ্ববাসীর কাছে লিডার অব হিউম্যানিটি। জননেত্রী শেখ হাসিনার জন্য দুনিয়ায় দেশে-দেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। দেশবাসীকে বলতে চাই, আসুন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন- অগ্রগতির ধারা, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ধারা অব্যহত রাখতে ঐক্যবদ্ধ হই।

আওয়ামী লীগের কেন্দ্রীয় এ নেতা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর হায়েনারা ভেবেছিলো আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে যাবে। জননেত্রী শেখ হাসিনা দেশে আসার পর আওয়ামী লীগ ঘুরে দাড়িয়েছিলো। বঙ্গবন্ধুর হত্যার বিচারের মধ্য দিয়ে বাংলাদেশকে কলঙ্কমুক্ত করতে পেরেছি।

আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক বলেন, আজকে স্বাধীনতা বিরোধী একটি চক্র কঠিন ষড়যন্ত্র করছে। শেখ হাসিনার আলোকিত বাংলাদেশকে অন্ধকারে নিয়ে যাওয়ার জন্য। তাই মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। অশুভ শক্তিকে লড়াই-সংগ্রাম করে আমরা পরাজিত করবো। বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ হয়ে সকল অশুভ শক্তিকে রাজনৈতিকভাবে মোকাবিলা করবো। এটাই হোক আমাদের শপথ।

বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সায়ীদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর নস্করের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেকমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের প্রাচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

আরও বক্তৃতা করেন, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, সহ সভাপতি আবুল বাসার, গফুর চোকদার, মুহাম্মাদ আলম, দপ্তর সম্পাদক এনামুল হক রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী শফিউল আলম সফিক, ঢাকা মহানগর দক্ষিণ আহবায়ক শাহজাহান হাওলাদার, উত্তরের আহ্বায়ক দেলোয়ার হোসেন।