Home ব্রেকিং ‘দলীয় শৃঙ্খলা নেই বলেই বিএনপি আজ বিলুপ্তির পথে’

‘দলীয় শৃঙ্খলা নেই বলেই বিএনপি আজ বিলুপ্তির পথে’


শামসুজ্জামান ডলার : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, বিএনপি এখন এলোমেলোভাবে চলছে। দলীয় শৃঙ্খলা নেই বলেই দলটি আজ বিলুপ্তির পথে। শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় নিজ বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে আসার পথে মতলব উত্তরের শ্রীরায়েরচর বাংলাবাজার ব্রিজ এলাকায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি সুশৃঙ্খল দল। কেননা, দলটির নেতৃত্বে রয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি দেশের উন্নয়নে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। অন্যদিকে, এতিমদের টাকা আত্মসাৎসহ নানা দুর্নীতি বিএনপি নেত্রী খালেদা জিয়ার মাথার ওপর। মানুষ হত্যাকারী ও অর্থ লুট-পাট যার নেশা, সেই তারেক রহমান বিদেশে পলাতক। আজ তাদের দল চলছে এলোমেলোভাবে। নেই কোনো শৃঙ্খলা। আর দলীয় শৃঙ্খলা নেই বলেই বিএনপি আজ বিলুপ্তির পথে।

বিভিন্নস্থানে পথসভায় তিনি আরও বলেন, আমি আপনাদের ভালোবাসায় ধন্য। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন, আমি তার কাছে কৃতজ্ঞ। শেখ হাসিনা আমার ওপর যে দায়িত্ব অর্পণ করেছেন, তা পূরণ করতে চেষ্টা করবো। আপনাদের সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান পাটোয়ারী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কামান্ডার এমএ ওয়াদুধ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ নাছির উদ্দীন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নাইম পাটোয়ারী দুলাল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হাসান চৌধুরী দিপু, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানর রহমান কালু ভূইয়া, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসসহ প্রমুখ।

প্রেসিডিয়াম সদস্য হওয়ার পর মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া মতলবে এলে দলীয় নেতা-কর্মীরা ভিড় জমান।