Home ব্রেকিং আ.লীগই একমাত্র মুক্তিযুদ্ধে নেতৃত্বাধীন দল : মায়া চৌধুরী

আ.লীগই একমাত্র মুক্তিযুদ্ধে নেতৃত্বাধীন দল : মায়া চৌধুরী


আওয়ামী লীগই একমাত্র মুক্তিযুদ্ধে নেতৃত্বাধীন দল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেছেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আওয়ামী লীগের কর্মীরা সেদিন মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। সেই মহান মুক্তিযুদ্ধ রক্ষা করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নত বাংলাদেশ গড়তে তিনি কাজ করছেন।’

আজ মঙ্গলবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তরে ছেঙ্গারচর হাইস্কুল মাঠে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মায়া চৌধুরী প্রেসিডিয়াম সদস্য হওয়ায় মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

এ সময় মায়া চৌধুরী আরও বলেন, ‘১৯৪৯ সালে আমি প্রথম ওয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হই। তারপর থেকে অদ্যাবধি পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছি। দলের সঙ্গে বিন্দু পরিমাণ বেঈমানি করিনি। আর কখনো করবও না। দেশকে রক্ষা করছি, প্রধানমন্ত্রীকে গ্রেনেড হামলা থেকে রক্ষা করছি। শত সংগ্রামে আল্লাহর রহমতে এখনো টিকে আছি। আসুন সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে দেশের উন্নয়ন বাস্তবায়নে সহযোগিতা করি।’

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট. রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদারের যৌথ পরিচালনায় আরও বক্তব্য দেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আব্দুর রব ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজীসহ আরও অনেকে।