Home অন্যান্য ঢাবি অমর একুশে হল ট্রাস্ট ফান্ড বৃত্তি এবং বাঁধনের নবীন বরণ ও...

ঢাবি অমর একুশে হল ট্রাস্ট ফান্ড বৃত্তি এবং বাঁধনের নবীন বরণ ও রক্তদাতা সম্মাননা প্রদান


ঢাকা বিশ্ববিদ্যালয় অমর একুশে হল ট্রাস্ট ফান্ড বৃত্তি প্রদান এবং স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন, অমর একুশে হল ইউনিট—এর আয়োজনে গতকাল ৯ মার্চ ২০২২ বুধবার নবীন বরণ ও রক্তদাতা সম্মাননা ২০২২ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ রক্তদাতা সম্মাননা ও অমর একুশে হল ট্রাস্ট ফান্ড বৃত্তি প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের রক্ত দান কার্যক্রমে উৎসাহিত করেন এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদানের লক্ষ্যে বৃত্তির পরিমাণ ও আওতা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন। তিনি এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাইবৃন্দের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা আধুনিক মেডিকেল কলেজ গভর্নিং বডি’র চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার কাজী শহিদুল আলম, অমর একুশে হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. ইসতিয়াক এম সৈয়দ এবং বাঁধন—এর অমর একুশে হল ইউনিটের উপদেষ্টা ড. আবুল কালাম আজাদ। এছাড়া, বিভিন্ন হলের বাঁধনের কর্মীবৃন্দ, অমর একুশে হলের আবাসিক শিক্ষক, সহকারী আবাসিক শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা—কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ৩৪ জন শিক্ষার্থীকে অমর একুশে হল ট্রাস্ট ফান্ড বৃত্তি প্রদান করা হয় এবং ৬৫ জন রক্তদাতাকে সম্মাননা সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।