Home জাতীয় পবিত্র মাহে রমজান উপলক্ষে‌ আওয়ামী লীগের নগদ অর্থ সহায়তা ও ইফতার সামগ্রী...

পবিত্র মাহে রমজান উপলক্ষে‌ আওয়ামী লীগের নগদ অর্থ সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ


পবিত্র রমজান উপলক্ষে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রতিনিধিদের মাধ্যমে অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তা ও ইফতার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ উপ-কমিটি।

আজ শনিবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এ কর্মসূচি পালন করা হয়। এছাড়াও এসময় ঘাতকের আঘাতে নিহত ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য উমামা বেগম কনকের পরিবার ও কান্সারে আক্রান্ত রোগীদের পরিবারের মাঝে নগদ অর্থ সহাতা প্রদান করা হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সঞ্চালনায় বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুর নাহার চাপা, সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট নূরুল আমিন রুহুল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরসহ অন্যরা।

যেসকল সংগঠন ও প্রতিনিধিদের মাধ্যমে ইফতার সামগ্রী বিতরণ করা হয়- আঞ্জুমানে মফিদুল ইসলাম, সড়ক পরিবহন ও রিক্সা শ্রমিক লীগ, বাস্তহার লীগ, হকার্স লীগ, ঢাকাবাসী সংগঠন, ঘোড়ার গাড়ী শ্রমিক, নৌকা মাঝি, স্পেশাল চাইল্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস),১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ, ডিজিটাল ফাউন্ডেশন (তাপসী), ইউমেন এন্টারপ্রেইনার ফাউন্ডেশন, স্বপ্নের ফেরিওয়ালা। এছাড়াও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয় শাবানা ইয়াসমিন রুমা, রীতা ভাদূরীকে। এসময় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন।