Home ব্রেকিং মতলব উত্তরে ইসফাক আহসানের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মতলব উত্তরে ইসফাক আহসানের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ


শামসুজ্জামান ডলারঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী পরিষদের সদস্য বিশিষ্ট শিল্পপতি ও আহসান গ্রুপের পরিচালক এম. ইসফাক আহসানের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

১৬ এপ্রিল শনিবার সকালে লতুরদী গ্রামের নিজ বাড়ীতে কলাকান্দা ইউনিয়নের ২শ’ ৫০জন দুস্থ্য পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে এম ইসফাক আহসান বলেন, প্রতিবছরের ন্যায় এবারও আমি ও আমার পরিবারের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করছি, আমার পরিবার ও আমি সবসময় চেষ্টা করি মানুষের পাশে থাকার জন্য।মতলব উত্তরের মানুষের পাশে আছি আল্লাহপাক যতদিন বাঁচিয়ে রাখে চেষ্টা করব মানুষের পাশে থেকে সেবা করার জন্য।

তিনি বলেন, আপনারা সবাই জানেন আমরা আওয়ামী পরিবারের সদস্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগকে ভালোবেসে মতলব উত্তর দক্ষিণের আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দের পাশে থেকে কাজ করে যাচ্ছি, এবং সবসময়ই আর্থিক সহযোগিতাসহ বিভিন্নভাবে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি।

এসময় বীর মুক্তিযোদ্ধা ও সমাজসেবক মাহমুদ উল্লাহ সরকার, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম, সহ-সম্পাদক আবু সায়েম, কলাকান্দা ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি সুলতান মাহমুদ, শ্রমিকলীগের সভাপতি ইলিয়াছ, ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম শ্যামল, যুবলীগ নেতা শাহআলম সরকার, নুরে আলম’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।