Home জাতীয় মতলব প্রগতিশীল ইঞ্জিনিয়ারস ফোরামের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল

মতলব প্রগতিশীল ইঞ্জিনিয়ারস ফোরামের আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল


মতলব প্রগতিশীল প্রকৌশলী পরিষদের উদ্যোগে মতলব ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকালে রাজধানীর কাকরাইলস্থ আইডিইবি ভবনের সেমিনার হলে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম, বিশেষ আলোচক ছিলেন উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন । বিশেষ আলোচক ছিলেন উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

অনুষ্ঠানে স্বভাপতিত্ব করেন প্রকৌশলী মো. শহীদুল ইসলামের ও ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ ইঞ্জিনিয়ার জুলহাস মিয়ার সঞ্চালনায় ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহসান গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কামরুল আহসান, নর্থসাউথ ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন বেনজীর আহমেদ, প্রধানমন্ত্রীর কার্য্যালয়ের মহাপরিচালক ড. আব্দুল লতিফ,যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের যুগ্ম সচিব ড. মো. আবুল হোসেন, বাংলাদেশ ব্যাংকের জিএম (ইঞ্জিনিয়ারিং) প্রকৌশলী মো: তফাজ্জল হোসেন, আমন্ত্রিত অতিথি- মতলব দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: লিয়াকত হোসেন প্রধান, বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সদস্য- আরিফ উল্লাহ সরকার, আতিকুল ইসলাম শিমুল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, এম পিপিপির যুগ্ম-আহবায়ক হারুন অর রশিদ,ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী, গুলশান থানা যুবলীগের সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মাহবুবুর রহমান সেলিম ও আরো অনেকে ।
মতলব আওয়ামীলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এসময় ইফতার মাহফিল অনুষ্টানে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল হয় এবং শেষে উপস্থিত সকলে ইফতারে অংশ নেয় ।