Home ব্রেকিং সৌদী আরবস্থ জেদ্দায় গণ সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিলে শেখ হাসিনার সরকার...

সৌদী আরবস্থ জেদ্দায় গণ সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিলে শেখ হাসিনার সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে–মায়া চৌধুরী


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, ৭৫ পরবর্তী সরকারগুলো নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে, আর শেখ হাসিনার সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করছে। শুক্রবার ১৫ এপ্রিল বিকেলে সৌদী আরবস্থ জেদ্দা শহরে জেদ্দা আওয়ামী পরিবারের উদ্যোগে আয়োজিত গণ সংবর্ধনা ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি, স্বাধীনতাবিরোধী শক্তি ও কিছু বুদ্ধিজীবী দেখতে চায় দেশে খাদ্য নিয়ে হাহাকার হোক, দুর্ভিক্ষ হোক। তারা মনে করে-দেশে দুর্ভিক্ষ হবে, রাস্তাঘাটে মানুষ না খেয়ে মরে পড়ে থাকবে আর তা নিয়ে তারা আন্দোলন করে শেখ হাসিনার সরকারের পতন ঘটাবে।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আরো বলেন, ‘আজকে আমাকে জেদ্দা আওয়ামী পরিবারের পক্ষ থেকে যে সংবর্ধনা প্রদান করেছেন আমি আপনাদের ভালোবাসায় ধন্য। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে যে সম্মান দিয়েছেন, আমি তাঁর কাছে কৃতজ্ঞ। শেখ হাসিনা আমার ওপর যে দায়িত্ব অর্পণ করেছেন, তা পূরণ করতে চেষ্টা করবো।

জেদ্দা মহানগর শ্রমিকলীগের সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আ’লীগের কার্যকারী কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মুসাফির ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন আলহাজ্ব আ. হান্নান মুসাফির।

আরো বক্তব্য রাখেন, যুবলীগ নেতা ইব্রাহিম সিকদার, রোমান সরকার, তায়েফ যুবলীগ নেতা শহিদ সিকদার, মদিনা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মামুন মাহি প্রমুখ।

উল্লেখ্য, সংবর্ধিত অতিথি যখন জেদ্দায় অনুষ্ঠানস্থলে আসেন তখন হাজার হাজার আওয়ামী লীগের কর্মীরা মিছিলে মিছিলে মুখরিত হয় পুরো এলাকা। এসময় নেতাকর্মীরা মায়া চৌধুরীর আগমন শুভেচ্ছায় স্বাগতম, মতলবের মাটি শেখ হাসিনার ঘাঁটি, মতলবের মাটি মায়া চৌধুরীর ঘাঁটি, মায়া ভাই আসছে রাজপথ কাঁপছে, মায়া ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’’ শ্লোগানে শ্লোগানের মুখরিত করে তোলেন।