Home জাতীয় মতলবে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময় সভা ও ইফতার মাহফিল-

মতলবে স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রীর মতবিনিময় সভা ও ইফতার মাহফিল-


শামসুজ্জামান ডলার ও জহিরুল হাসান মিন্টুঃ মতলব উত্তর উপজেলার স্থানীয় সাংবাদিকদের সাথে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম এর সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

১৭ এপ্রিল রবিবার বিকালে পরিকল্পনা প্রতিমন্ত্রীর বাড়ীর আঙ্গীনায় মতবিনিময়কালে মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহবুব আলম লাভলুর সভাপতিত্বে এবং দৈনিক সময়ের আলো পত্রিকার স্টাফ রিপোর্টার কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবদেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহি অফিসার ফাহমিদা হক, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ হেদায়েত উল্লাহ।

মতবিনিময়ে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড.শামসুল আলম চাঁদপুরে বিগত সময়ের উন্নয়ন এবং ভবিষ্যতে আরো উন্নয়ন পরিকল্পনাসহ সাংবাদিকদের কল্যাণের বিষয়েও কথা বলেন।

পরিকল্পনা প্রতিমন্ত্রী বলেন, চাঁদপুরকে নিয়ে অনেক স্বপ্ন রয়েছে আমার। শুধু আপনাদের সহযোগিতা চাই। আমরা গণতন্ত্র ও উন্নয়নের যৌথ যাত্রায় আলোকিত সমাজ গড়ার যোগ্য সঙ্গী হবো।

আপনাদের শ্রদ্ধা, ভালোবাসায় সিক্ত হয়ে আপনাদের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। আপনারা দোয়া করবেন, মন্ত্রী হওয়া বড় কথা নয়, আমি সর্বোদা একটাই চিন্তা করি। যখন যে দায়িত্বে থাকি সে দায়িত্ব যেনো ন্যায় ও নিষ্ঠার সাথে পালন করতে পারি।

মন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার আমলে বাংলাদেশের দ্রুত উন্নয়ন হয়েছে ৷ আমি সরকারের পাশে থেকে দেশের জনগনের উন্নয়নে কাজ করছি ৷ নিয়ম শৃঙ্খলা বজায় রেখে আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে এবং জনগণের কল্যণে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক আমি কাজ করি।

তিনি আরো বলেন, মতলব আমার জন্মস্থান, এই মতলবকে ঘিরে আমার অনেক স্বপ্ন রয়েছে।তাই মতলবের উন্নয়ন নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। আল্লাহ যদি আমাকে বাঁচিয়ে রাখেন তবে এই মতলবকে আধুনিক মতলবে রূপ দিতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

এসময় সাংবাদিকদের মধ্যে প্রশ্নকরেন মতলব উত্তর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শামসুজ্জামান ডলার, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক গোলাম নবী খোকন,
মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা।

এসময় মতলব-গজারিয়া সেতু কবে নাগাদ দৃশ্যমান হবে, মেঘনা নদীর সীমানায় বালি উত্তোলন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পে অবাধে বাড়িঘর নির্মান এবং জলাবদ্ধতা, উপজেলার সাংবাদিকদের করোনাকালীন সুবিধাদি না পাওয়া এবং মফস্বল সাংবাদিকদের গৃহায়ন সুবিধার আওতায় আনা যায় কি না সহ নানা বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে প্রতিমন্ত্রী এসকল প্রশ্নের জবাব দেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ইসলামবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন মুকুল।