Home রাজনীতি মতলব উত্তরের কৃতিসন্তান জহিরুল ইসলাম চৌধুরী ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি নির্বাচিত..

মতলব উত্তরের কৃতিসন্তান জহিরুল ইসলাম চৌধুরী ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি নির্বাচিত..


.
ভলিবল খেলোয়াড়দের সুযোগ-সুবিধা নিশ্চিত করা এবং দেশের ভলিবল খেলার উন্নয়নের লক্ষ্য নিয়ে বাংলাদেশ ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতি আত্মপ্রকাশ করেছে।
শনিবার ০২ জুলাই ঢাকা জেলা ক্রীড়া সংস্থার অফিসে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে ৩৫ সদস্যবিশিষ্ট সমিতির সভাপতি নির্বাচিত করা হয়েছে।
মতলব উত্তরের কৃতিসন্তান জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগের সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরীকে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাধারণ সম্পাদক মো. আজিজুর রহমান। সমিতির প্রধান উপদেষ্টা ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু এবং সদস্য নির্বাচিত হয়েছেন তাবিউর রহমান পালোয়ান, আবদুল লতিফ সরকার, শামীম আল মামুন, আহমেদুর রহমান জাহাঙ্গীর ও মাহবুবুল হক ফিরোজ।
ভলিবল খেলাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে এবং আন্তর্জাতিক অঙ্গন থেকে সাফল্য বয়ে আনতে ফেডারেশনের সঙ্গে সমন্বয় করে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন নবনির্বাচিত বাংলাদেশ ভলিবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি মো. জহিরুল ইসলাম চৌধুরী।
তিনি আরো বলেন, খেলোয়াড় কল্যাণ সমিতি ভলিবল খেলোয়াড়দের যাবতীয় স্বার্থ সংরক্ষণের বিষয়টি দেখবে। ওনাকে অভিনন্দন জানিয়েছেন ১০ নং ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ।