Home রাজনীতি কুমিল্লা উত্তর ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক রুবেল

কুমিল্লা উত্তর ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন, সম্পাদক রুবেল


নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগের কুমিল্লা জেলার উত্তর শাখার আংশিক কমিটি এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। এই কমিটির সভাপতি হয়েছেন মো. মহিউদ্দিন এবং সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুবেল।

রবিবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য স্বাক্ষারিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা জেলার উত্তর শাখার ছাত্রলীগের সভাপতি করা হয়েছে মো. মহিউদ্দিনকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে সাইফুল ইসলাম রুবেলকে।

এছাড়াও এই কমিটির সহ সভাপতি হয়েছেন তোফাজ্জল হোসেন সাদ্দাম, মেহেদী হাসান সৈকত, সাইফ জালাল অনি, আরিফুল ইসলাম, রাজু ফকির, রবিউল ইসলাম শিশির, তন্ময় বকশি রাজু, মো. জহির উদ্দিন, ফাহাদ, মো. আবু ছাইন সানি এবং রাতুল রহমান আশিক।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- আহমেদ শাকিল, রাসেল আহমেদ শুভ, অনুপম দেবনাথ আদিত্য, সুব্রত মল্লিক, রায়হান ইসলাম শান্ত, সারয়ার হোসেন রাকিব এবং আনোয়ার হোসেন বাপ্পু।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. রায়হান মিয়াজি, মো. আলিফ, মো. সাহাবুদ্দিন সরকার এবং মতিউর রহমান আর কমিটির কেন্দ্রীয় কমিটির সদস্য হয়েছেন শফিক তুহিন এবং মো. আসাদুর রহমান রনি।