Home রাজনীতি স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মতলব উত্তরে নানা আয়োজন

স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মতলব উত্তরে নানা আয়োজন


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির উদ্যোগে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে চাঁদপুরের মতলবে।

দিবসটি উপলক্ষে বুধবার (২৮ জুলাই) বিকেলে মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আনারপুর চৌরাস্তা মোড়ে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় এসে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সবশেষে কাটা হয় কেক।

উপজেলার দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রনি প্রধানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি রিয়াজুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম ডাবলু।

আরো বক্তব্য রাখেন দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল চৌধুরী, যুবলীগ নেতা ইউসুফ সরকার, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাছলিমা ফরাজী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি দুলাল মেম্বার, বাদল মেম্বার, আবুল কালাম, তৌহিদুল ইসলাম, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মান্নান মৃধা, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা জীবন, ছাত্রলীগ নেতা জোবায়ের আহম্মেদ রনি, ছাত্রলীগ নেতা টিপুসহ আওয়ামী লীগসহ এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রিয়াজুল হাসান বলেন, বৃহত্তর মতলবে যে উন্নয়ন হয়েছে তার একমাত্র রূপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তার নেতৃত্বে ব্রিজ, কালভার্ট, রাস্তা, সাইক্লোন শেল্টার, ফায়ার সার্ভিস, ৫০ শয্যা মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, আইটি পার্ক, মতলব উত্তর থানা, উপজেলা প্রতিষ্ঠা, দুটি পৌরসভা স্থাপন, বিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন, মতলব ধনাগোদা নদীর ওপর সেতু নির্মিত হয়েছে। মতলব গজারিয়া সেতুও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের নেতৃত্বে হবে ইনশা আল্লাহ।

তিনি আরো বলেন, আগামীতে এই মতলবে আওয়ামী লীগ, যুবলীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর অন্যতম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আশফাক হোসেন চৌধুরী মাহির নেতৃত্বে আরো গতিশীল ও শক্তিশালী সংগঠনে রূপান্তরিত হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে চাঁদপুর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সকল নেতাকর্মী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া ও সাজেদুল হোসেন চৌধুরী দিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধ।

রিয়াজুল হাসান আশা প্রকাশ করে বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক সফল মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম আবারো মন্ত্রী হয়ে মতলবে আসবেন এবং মতলবের উন্নয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করবেন। এই আশা আমাদের সকলের।