Home ক্যাম্পাস খবর মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইসলামিক স্টাডিস বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইসলামিক স্টাডিস বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত


পরিক্রমা ডেস্ক : মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ইসলামিক স্টাডিজ বিভাগে ফল ২০২২ সেমিস্টারে ভর্তি হওয়া নবাগত ছাত্র—ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২১ অক্টোবর (শুক্রবার) গুলশান ক্যাম্পাসের কর্ডোভা সেমিনার হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভাইস—চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইসলামিক স্টাডিজ বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ ওবায়দুল্লাহর স্বাগত বক্তৃতার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার হাফিজুল ইসলাম মিয়া ও রেজিস্ট্রার মো. মনিরুল ইসলাম। প্রধান আলোচক ছিলেন ইসলামিক বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মো. মাইনুল হক।

ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোহাম্মাদ রুহুল আমীনের সভাপতিত্বে অন্যদের মাঝে নবাগত ছাত্র—ছাত্রীদের উদ্দেশে বক্তৃতা করেন বিশিষ্ট ইসলামিক গবেষক ও আলোচক প্রফেসর ড. মীর মনজুর মাহমুদ এবং প্রফেসর ড. জোবায়ের মো. এহসানুল হক।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক মো. মাহবুব আলম, সেন্টার ফর জেনারেল এডুকেশনের কোঅর্ডিনেটর ও সহযোগী অধ্যাপক ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ, সহযোগী অধ্যাপক ড. আবু আইয়ুব মো. ইব্রাহিম।
অনুষ্ঠানে প্রধান অতিথি ভাইস—চ্যান্সেলর প্রফেসর ড. মো. নজরুল ইসলাম নবাগত ছাত্র—ছাত্রীদের ভবিষ্যৎ জীবনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে নবাগত ছাত্র—ছাত্রীদের বরণ করে নেয়া হয়। সবশেষে বিভাগের বর্তমান ছাত্র—ছাত্রীদের মধ্যে যারা ভালো ফলাফল করেছেন, বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমে সফল্য পেয়েছেন ও ভর্তি কার্যক্রমে সহায়তা করেছেন তাদেরকে বিভাগের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়। পুরস্কার কার্যক্রম পরিচালনা করেন সহযোগী অধ্যাপক ড. মুহাম্মাদ আবুল কালাম আজাদ।