Home ব্যাংক-বীমা আপডেটেড কোর ব্যাংকিং সিস্টেম উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড

আপডেটেড কোর ব্যাংকিং সিস্টেম উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড


পরিক্রমা ডেস্ক : গ্রাহকদের নিরাপদ ও দ্রুত ব্যাংকিং সেবা নিশ্চিত করতে কোর ব্যাংকিং সিস্টেম FloraBank -এ আপডেট করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। নতুন এই কোর ব্যাংকিং সলিউশন FloraBank -এ স্থানান্তরিত করায় পরিপূর্ণ ডিজিটাল বিশ্বে জায়গা করে নিল পদ্মা ব্যাংক লিমিটেড।

সোমবার ২৬ ডিসেম্বর পদ্মা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান মিরপুর লার্নিং অ্যান্ড ট্যালেন্ট ডেভেলপমেন্ট সেন্টারে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই অত্যাধুনিক সিবিএস এর উদ্বোধন করেন।

এ সময় তারেক রিয়াজ খান বলেন, অত্যাধুনিক এই কোর ব্যাংকিং সলিউশন চালু হওয়ার ফলে গ্রাহকরা এখন কোনো ঝামেলা ছাড়াই আধুনিক, নিরাপদ, নির্ভরযোগ্য এবং ঝামেলাহীন ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন।

তিনি আরো বলেন গ্রাহকদের ইন্টারনেটের স্ক্রিনে ডিজিটাল ব্যাঙ্কিংয়ে সুবিধা প্রদানের জন্য পদ্মা ওয়ালেট, ইন্টারনেট ব্যাঙ্কিং, এজেন্ট ব্যাঙ্কিং, ইউটিলিটি বিল কালেকশন, ই- কেওয়াইসি এবং অন্যান্য অ্যাপগুলো নতুন এবং আপগ্রেড সংস্করণগুলিও চালু করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, চিফ হিউম্যান রিসোর্স অফিসার ও সিসিও এম আহসান উল্লাহ খান- সহ সিনিয়র ম্যানেজমেন্ট টিম। এছাড়া বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফ্লোরা সিস্টেম লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

২১ থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত কোর সিস্টেম আপডেটের কারণে বন্ধ ছিল পদ্মা ব্যাংকের সব ধরনের ব্যাংকিং কার্যক্রম। ২৬ তারিখ সোমবার থেকে গ্রাহকরা অত্যাধুনিক এই সেবাটির মাধ্যমে ব্যাংকিং সেবা গ্রহন করতে পারছেন।

শতভাগ পেশাদার সুদক্ষ বাংলাদেশি প্রকৌশলীদের তৈরি ফ্লোরাব্যাংক সফটওয়্যারের মাধ্যমে এখন থেকে গ্রাহকের ঋণ, আমানত ছাড়াও অন্যান্য ব্যাংকিং পরিষেবা, নিশ্চয়তা আর সুদক্ষ নিরাপত্তার সঙ্গে সম্পন্ন করতে সক্ষম হবে, পদ্মা ব্যাংক লিমিটেড।