Home জাতীয় উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : মায়া

উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : মায়া


আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক, উন্নয়নের প্রতীক। নৌকায় ভোট দিয়ে দেশের জনগণ কখনো ঠকেনি।

এসময় দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে এবং বর্তমান সরকারের বাস্তবায়নাধীন উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে আগামী ১৬ মার্চ মোহনপুর ইউনিয়নের উপনির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

শনিবার (১১ মার্চ) বিকালে চাঁদপুরের মতলব উত্তরে মোহনপুর আলী ভিলা মিলনায়তনে অনুষ্ঠিত উঠান বৈঠকে এসব কথা বলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এদিন মোহনপুর ইউনিয়নের উপনির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে উঠান বৈঠক ছাড়াও পথসভা ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকের প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী, তাই যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। জতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহরের আদলে গ্রামেও উন্নয়ন করে যাচ্ছেন। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আব্দুল হাই প্রধানকে জয়যুক্ত করুন।

তিনি বলেন, বাংলাদেশ নদীমাতৃক দেশ এবং আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকা, সেই নৌকা মার্কায় ভোট দিয়েই এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। এই নৌকায় ভোট দিয়েছে বলেই আজ মতলব উত্তর উপজেলা আর অবহেলিত নেই। উন্নত একটি আধুনিক উপজেলায় উন্নীত হয়েছে, প্রতিটি ইউনিয়ন উন্নত হচ্ছে এবং নৌকায় ভোট দিয়েছে বলেই এদেশের মানুষ শিক্ষার সুযোগ পাচ্ছে এবং আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি। বিশেষ করে মোহনপুর ইউনিয়নে যত উন্নয়ন হয়েছে তা আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসেছে বলেই হয়েছে।

মোহনপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির আহবায়ক মো. হুমায়ন কবির হাওলাদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো. শাহজাহান প্রধানের সঞ্চালনায় বৈঠকে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল।

বিশেষ অতিথি ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ প্রধান, যুগ্ম-সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী মুক্তার হোসেন, রাজউক শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক আওরঙ্গজেব নান্নু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, বন ও পরিবেশ বিসয়ক উপ-কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আতিকুল হাসান শিমুল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম চন্দ্র সাহা, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন প্রমুখ।

এসময় আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, উপজেলার ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম গাজী, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য আল মাহমুদ টিটু মোল্লাসহ উপজেলা ও ছেংগারচর পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন