Home জাতীয় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল `বিশ্ববিদ্যালয় পরিক্রমা’

জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল `বিশ্ববিদ্যালয় পরিক্রমা’

প্রধান অতিথির বক্তব্য প্রদান করছেন পরিকল্পনা মন্ত্রী জনাব এম. এ. মান্নান এমপি

পরিক্রমা ডেস্ক : শনিবার (৮ এপ্রিল) বাংলাদেশ  ডাক ভবন, ঢাকা  (জিপিও) অডিটোরিয়ামে বিশ্ববিদ্যালয় পরিক্রমা আয়োজন করে এক সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভার। ২০২২ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ প্রাপ্ত সারাদেশ থেকে আগত প্রায় ১ হাজার ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়। বিশ্ববিদ্যালয় পরিক্রমার প্রধান সম্পাদক হারুন অর রশিদ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

-সংবর্ধনা অনুষ্ঠানে আগত শিক্ষার্থীবৃন্দ।

উক্ত সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন- আমাদেরকে পরাধীনতার শিখলে বন্ধি করে রেখেছিল পাকিস্তানী শাসক গোষ্টি। খাদ্য সহ বিভিন্ন সুযোগ সুবিধা থেকে বঞ্চিত ছিলাম আমরা, বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়েছেন। কিন্তু কিছু মানুষ আমাদের দেশকে ভালবাসেনা। তারা সোনার বাংলায় থেকে পাকিস্তানকে ভালবেসে দেশের উন্নয়নে বাধা দেয়। বর্তমান সরকার ক্ষমতার আসার পর রাস্তা ঘাটের উন্নয়নের পাশাপাশিশিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ইন্সুরেন্স এ্যাসোসিয়েশন ও বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির  প্রেসিডেন্ট শেখ কবির হোসেন।উদ্বোধনী বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা হলেন মানবিক উন্নয়নের এক উজ্জ্বল বাতিঘর। শেখ হাসিনার মতো দূরদর্শী নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ আজ সঠিক পথে এগিয়ে চলেছে। একজন মানবিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি সারাক্ষণ দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করে চলেছেন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন- পাওয়ার সেলের মহা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসেন; ড. রকিব আহমদ, উপাচার্য, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিট;

-ছবিতে ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিট‘র উপাচার্য, ড. রকিব আহমদ-কে বক্তব্য প্রদান করতে দেখা যাচ্ছে।

১নং র‌্যাংকিংধারী বেসরকারি ইউনিভার্সিটি নর্থ সাউথ ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. মো. ইসমাইল হোসেন;

– ছবিতে নর্থ সাউথ ইউনিভার্সিটির উপ-উপাচার্য ড. মো. ইসমাইল হোসেনকে সংবর্ধিত শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করতে দেখা যাচ্ছে।

আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. মোঃ আনোয়ার হোসেন শফিক, এনডিসি, পিএসসি ( অবঃ);

ছবিতে আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড-র ব্যবস্থাপনা পরিচালক ও মুখ্য নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল ড. মোঃ আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি (অবঃ)-কে সংবর্ধিত শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করতে দেখা যাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার জনাব আলমগীর কবির, পুলিশ হেডকোয়ার্টার এবং মূসা আহমেদ সাধারণ সম্পাদক বাংলাদেশ ডাক কর্মচারী এ্যাসোসিয়েশন,কেন্দ্রীয় কমিটি, ডাক ভবন, ঢাকা প্রমুখ।

সংবর্ধনা প্রদান, শিক্ষা ও বীমা বিষয়ক আলোচনা সভায় স্পন্সর প্রদান করে সহযোগিতা প্রদান করেছেন- নর্থ সাউথ ইউনিভার্সিটি, ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, এবং প্রাণ আর এফ এল। মিডিয়া পার্টনার হিসেবে ছিলেন সময় টিভি, চ্যানেল ২৪, এস এ টিভি ও অন্যান্য।