Home আন্তর্জাতিক ন্যাশনাল লাইফের কমনওয়েলথ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন

ন্যাশনাল লাইফের কমনওয়েলথ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন


পরিক্রমা ডেস্ক : দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি সাফল্যের ধারা বাহিকতায় এবার ‘কমনওয়েলথ বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড- ২০২৩’ লাভ করেছে। একই সাথে কোম্পানির মুখ্য নির্বাহী পেয়েছে ‘শ্রেষ্ঠ সিইও অ্যাওয়ার্ড’।

২৭ জুলাই সিঙ্গাপুরে প্যান প্যাসিফিক হোটেলে আয়োজিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিনের হাতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেন কমনওয়েলথ পার্টনারশীপ সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ।

কমনওয়েলথ ভুক্ত দেশগুলোর ব্যবসার মান বাড়াতে বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে অভিজ্ঞ জুরি বোর্ডের মাধ্যমে আর্থিক খাতসহ বিভিন্ন প্রতিষ্ঠানকে উৎসাহ ও অনুপ্রেরণা প্রদানের লক্ষ্যে এই অ্যাওয়ার্ড প্রবর্তন করা হয়। এর ফলে প্রতিষ্ঠানগুলোতে গ্রাহকদের প্রতি উত্তম প্রতিশ্রুতি, আদর্শ ও নৈতিক আচরণ বিদ্যমানসহ প্রতিষ্ঠানগুলোর টেকসই নিশ্চিত হবে।

গ্রাহক সন্তুষ্টি, সর্বোচ্চ বীমা দাবি পরিশোধ, কর্মসংস্থান সৃষ্টি ও জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য আর্থিক খাতের বাংলাদেশী কোম্পানি ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সকে ‘শ্রেষ্ঠ জীবন বীমা কোম্পানি’ হিসেবে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এছাড়া দক্ষ ও গতিশীল নেতৃত্বের জন্য কোম্পানির মুখ্য নির্বাহীকে ‘শ্রেষ্ঠ সিইও অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়। অ্যাওয়ার্ড গ্রহণকালে ন্যাশনাল লাইফের সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএসহ উর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন। আন্তর্জাতিক এই পুরস্কার অর্জনে ন্যাশনাল লাইফ পরিবারের সবার মাঝে আনন্দ ও উচ্ছ্বাস বয়ে চলছে।