Home ব্যাংক-বীমা ঢাকা-কুমিল্লা-নাটোরে জেনিথ ইসলামী লাইফের বর্ষপূর্তি উদযাপন

ঢাকা-কুমিল্লা-নাটোরে জেনিথ ইসলামী লাইফের বর্ষপূর্তি উদযাপন



পরিক্রমা ডেস্ক : প্রতিষ্ঠার এক দশক পেরিয়ে একাদশ বর্ষে পদার্পণ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স। এ উপলক্ষে কোম্পানির ঢাকা, কুমিল্লা ও নাটোর কার্যালয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কেটে উদযাপন করা হয় এই বর্ষপূর্তি।
শুক্রবার (১১ আগষ্ট) কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা  ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এস এম নুরুজ্জামান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানির সিএফও ফারুক আহমেদ, সংগঠন প্রধান মোঃ আবদুল কাদের, জিএম আমিনুল হক ভূইয়া, এমদাদ উল্যাহ মজুমদার, ডিজিএম আবদুল কাদের ও সিদ্দিকুর রহমান।
ঢাকার মতিঝিলের শনিবার (১২ আগষ্ট) মতিঝিলের আক্কাছ এজেন্সিতে বর্ষপূর্তির অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠন প্রধান সৈয়দ মাসকুরুল হক, আক্কাস এজেন্সি অফিসের ইনচার্জ মোঃ আক্কাছ, জিএম মোঃ মনির মিয়া, এএফ ওবায়দুল্যা মামুন, মোঃ বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন।
নাটোরের হাবিবুর রহমান এজেন্সিতে ১০ বছর পূর্তি উদযাপন এবং উন্নয়ন ও প্রশিক্ষণ সভা অনুষ্ঠিত হয়। শনিবার (১২ আগষ্ট) উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠন প্রধান মোঃ সাইফুল ইসলাম, এসভিপি ও এ্যাকচুয়ারিয়াল বিভাগের ইনচার্জ শাহাদাত হোসেন হাজারী, জিএম ও হাবিবুর রহমান এজেন্সি অফিসের ইনচার্জ মোঃ হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।