Home অন্যান্য প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের কারিগর: পরিকল্পনা প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের কারিগর: পরিকল্পনা প্রতিমন্ত্রী


পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম বলেছেন, প্রধানমন্ত্রী দেশের উন্নয়নের কারিগর।

তিনি বলেন, প্রধানমন্ত্রী এই দেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। যা বাংলাদেশেরতো বটেই, পৃথিবীর ইতিহাসে একটি রোল মডেল।

রোববার (২০ আগস্ট) সকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার টরকি সরকারী প্রাইমারি স্কুল শিক্ষার্থীদের জন্য নিরাপদ ও পুষ্টিকর দুগ্ধজাত পণ্যের ‘স্কুল মিল্ক ফিডিং’ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলের সদস্য বলেন, শেখ হাসিনার সময় দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার সরকার দরকার।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা শুধু দেশের শিক্ষা ব্যবস্থাকে আধুনিক করেননি, এ আধুনিক শিক্ষাকে গ্রহণ করতে শিশুদের মেধার বিকাশের প্রয়োজন। আর তাই তিনি আদর্শ খাদ্য হিসেবে শিশুদের মাঝে বিনা মূল্যে দুধ বিতরণের ব্যবস্থা করেছেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে এবং সমাজ সেবক সগির আহমেদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্প্রসারণ কর্মকর্তা ডা. তানিম মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হাসান, ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্যাহ সরকার, এএসপি কচুয়া সার্কেল আবুল কালাম আজাদ, মতলব উত্তর থানার ওসি মহিউদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা বেলায়েত হোসেন, স্কুল পরিচারনা কমিটির সভাপতি সমাজ সেবক গোলাম কিবরিয়া স্বপন দেওয়ানজি, প্রধান শিক্ষক বিল্লাল হোসেন।