Home ব্রেকিং বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল


সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) ঢাকা-৫ আসনের পৃথক এলাকায় এই কর্মসূচি পালন করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। ১৫ আগস্ট থেকে রাজধানীর বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করছেন তিনি।

এ উপলক্ষে বৃহস্পতিবার যাত্রাবাড়ী থানার আওতাধীন ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। এতে সভাপতিত্ব করেন ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধ ওয়াশি উদ্দীন নূরানী ।

পরে সন্ধ্যয় ঢাকা-৫ আসনের অন্তর্গত যাত্রাবাড়ী থানার আওতাধীন ৬০নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া ও তবারক বিতরণ অনুষ্ঠানে অংশ নেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধ ওয়াশি উদ্দীন নূরানী,প্রধান বক্তা ঃ কাজী সোহেল আহম্মেদ সদস্য সাবেক, সাধারণ সম্পাদক কদমতলী থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। ।