Home ব্যাংক-বীমা আগামী ৭ অক্টোবর কক্সবাজারে জেনিথ ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন

আগামী ৭ অক্টোবর কক্সবাজারে জেনিথ ইসলামী লাইফের বার্ষিক সম্মেলন


পরিক্রমা ডেস্ক : বিশ্বের দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারে অনুষ্ঠিত হবে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সম্মেলন- ২০২৩। আগামী ৭ অক্টোবর (শনিবার) বিকেল ৩টায় হোটেল সী-প্যালেসে এ সম্মেলন আয়োজন করা হয়েছে।
জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কোম্পানিটির চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী।
বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেনিথ ইসলামী লাইফের ভাইস চেয়ারম্যান এ টি এম এনায়েত উল্লাহ এবং কোম্পানিটির নিরপেক্ষ পরিচালক কাজী মো. মোরতুজা আলী।
সম্মেলনে সারাদেশ থেকে বাছাইকৃত কোম্পানির প্রায় ১৩শ’ ব্যবসা সফল উন্নয়ন কর্মকর্তাসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা উপস্থিত থাকবেন।
বার্ষিক সম্মেলনে গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর, প্রশিক্ষণ কর্মশালা ও যোগ্যতা অর্জনকারী উন্নয়ন কর্মকর্তাদের পুরস্কৃত করা হবে। পুরস্কার হিসেবে থাকছে ল্যাপটপ, মোবাইল ফোন, বিমানের টিকিটসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র।
এ ছাড়াও পরদিন ৮ অক্টোবর সকালে হোটেল কক্সগ্যালারিতে বীমা কোম্পানিটির সিটি সংগঠনের সফল কর্মকর্তাদের নিয়ে আয়োজন করা হয়েছে বিশেষ প্রশিক্ষণ কর্মশালা। অনুষ্ঠানে সংগঠনটির ৩ শতাধিক উন্নয়ন কর্মকর্তা অংশ নেবেন।