Home ব্যাংক-বীমা “আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন”

“আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ৪র্থ বর্ষপূর্তি উদযাপন”


পরিক্রমা ডেস্ক : “সুরক্ষিত জীবনের প্রতিশ্রম্নতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সময়ের বিবর্তনে আস্থা লাইফ ইন্সু্যরেন্স কোম্পানী লিমিটেড সম্প্রতি তাদের প্রতিষ্ঠার ০৪ বছরে পদার্পণ করেছে। ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ০৫ অক্টোবর ২০২৩ তারিখ আস্থা লাইফ এর প্রধান কার্যালয়ে প্রধান ও বিশেষ অতিথিবৃন্দের আগমন ও বক্তব্য প্রদান, ক্রেস্ট প্রদান, নতুন লোগো, স্লোগান, ইসলামিক উইন্ডো, ওয়েবসাইট, মোবাইল এ্যাপ ও প্রোডাক্টসমূহ উদ্বোধন, আস্থা লাইফ পরিবারের কর্মকর্তা-কর্মচারীদেরবিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার বিতরণ,কেক কাটা, গেম সেগমেন্ট ও জমকালো সাংষ্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

কোভিড-১৯ এর ভয়াবহ প্রাদুর্ভাব ও বিভিন্ন প্রতিকূলতার মাঝে আস্থা লাইফের ব্যবসায়িক যাত্রা শুরু হলেও প্রতিষ্ঠানটি মাননীয় সেনাবাহিনী প্রধানের দক্ষ নেতৃত্ব এবং দিক নির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা ও বিশ^াস ফেরাতে ‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি ইতিমধ্যে আস্থা, নিয়মানুবর্তিতা, প্রতিশ্রম্নতি রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে বিরল দৃষ্টান্ত স্থাপনপূর্বক একটি স্মার্ট জীবন বীমা কোম্পানীর উদীয়মান রোল মডেল হিসেবে অবদান রাখার ক্ষেত্রে বাংলাদেশের বীমা শিল্পে ভিন্ন মাত্রা যোগ করেছে।

আস্থা লাইফ এর আধুনিক ও গুনগত মার্কেটিং, আকর্ষনীয় ও উদ্ভাবনমূলক বীমা পরিকল্প প্রণয়ন, ব্যাপক প্রচার-প্রচারণার লক্ষ্যে ব্র্যান্ডিং, স্ট্র্যাটেজিক বিজনেস প্ল্যানিং, গবেষণা ও উন্নয়ন, যাচাই প্রক্রিয়া অনুসরণ, টেকসই কর্মপন্থা প্রণয়ন, দীর্ঘমেয়াদী নিরাপদ বিনিয়োগ পরিকল্পনা প্রণয়ন, স্টেকহোল্ডার এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ সংস্থারসার্বক্ষনিক প্রচেষ্টা ও সহায়তার মাধ্যমে প্রতিষ্ঠানটি আগামীতে নিজেদের শ্রেষ্ঠত্বের উচ্চতা অর্জন ও বেঞ্চমার্ক স্থাপনে বদ্ধপরিকর।

উল্লেখ্য, আস্থা লাইফ ইন্সুরেন্স কোম্পানী কম্পস্নায়েন্সএর ক্ষেত্রে শতভাগ নিয়ম ও নীতিমালাসমূহ পুংখানুপুংখভাবে পরিপালনে আপোষহীন। আস্থা লাইফ এর অতি অল্প সময়ে পজিটিভ লাইফ ফান্ড তৈরী, ০৫ কর্ম দিবসে বীমাদাবি নিষ্পত্তি সহ পরিশোধের হার ৯৯.৫%, রিনিউয়াল এর হার ৮০% এর অধিক এবং মাত্র ১দিন বয়স এর জীবন বীমা পলিসির উত্থাপিত দাবির বিপরীতে ৮ লক্ষ টাকা পরিশোধ করার দৃষ্টান্ত নজিরবিহীন। এছাড়াও ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার খরচবীমা আইন অনুযায়ী অনুমোদিত ব্যয়সীমার মধ্যে সীমিত রাখার ক্ষেত্রেও আস্থা লাইফ উল্লেখযোগ্য অবস্থানে রয়েছে।

বর্ষপূর্তির অনুষ্ঠানটি পরিচালনা করেনআস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আনোয়ার শফিক (অবঃ), এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি। প্রধান কার্যালয় ছাড়াও সারা দেশব্যাপী আস্থা লাইফের অন্যান্য আঞ্চলিক অফিসসমূহে একই সময়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।