Home ব্রেকিং এবার শেখ হাসিনার জন্য ভোটযুদ্ধ করতে হবে : মায়া

এবার শেখ হাসিনার জন্য ভোটযুদ্ধ করতে হবে : মায়া


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং চাঁদপুরের কৃতী সন্তান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ১৯৭১ সালে যেমন আমরা রাজপথে ছিলাম, যুদ্ধ করছি, এবার ভোটযুদ্ধ করতে হবে, শেখ হাসিনার জন্য ভোটযুদ্ধ। ১৯৭১ সালের মতো আমাদের মাঠে থাকতে হবে আগামী তিন মাস, যেন বিএনপি-জামায়াতরা কোনো অরাজকতা সৃষ্টি করতে না পারে।

শুক্রবার (৬ অক্টোবর) চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যদানকালে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, প্রায়ই শুনবেন – শেখ হাসিনার সরকার হটাও। শেখ হাসিনার অন্যায়টা কি? শেখ হাসিনা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন, মেগা প্রজেক্ট পদ্মা সেতু করছেন, বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল করছেন, মংলা টানেল করছেন, ঢাকা থেকে কক্সবাজার রেললাইন – যেদিকে দেখবেন, সেদিকেই উন্নয়ন। এটাই হলো শেখ হাসিনার ক্যারিশমা। শেখ হাসিনা থাকলে দেশে উন্নয়ন হবে, আমার পেট ভরে খেতে পারব, কোনো বিশৃঙ্খলা হবে না। দেশ স্বয়ংসম্পূর্ণ হবে।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচন হবে। সংবিধান অনুসারে হবে। যারা নির্বাচনে আসবে, তাদের ধন্যবাদ। যারা আসবে না, তাদের আমরা দাওয়াত দিয়া আনব না। আগামী ২০২৪ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে নির্বাচন হবে। সেই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার নৌকা টানা পঞ্চমবারের মতো বিজয়ী হবে।

চাঁদপুর-২ আসনের সাবেক এই সফল ও জনপ্রিয় সংসদ সদস্য বলেন, কলাকান্দা ছিল মতলব উত্তরের সবচেয়ে অবহেলিত ইউনিয়ন। আমি যখন মন্ত্রী-এমপি ছিলাম তখন এই ইউনিয়নের উন্নয়ন করেছি।

তিনি আরো বলেন, আমি যেসব ইউনিয়নে কাজ করেছি সেগুলোতে আগামী ৫০ বছরেও কোনো কাজ করতে হবে না।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, আমি কারো সমালোচনা করব না। আপনারাই বিবেচনা করবেন কে কী কাজ করেছে। তবে আমি আপনাদের আশ্বস্ত করতে পারি, জননেত্রী শেখ হাসিনা এইবার আমাকে নৌকা দেবেন।

তিনি বলেন, নেত্রী আমাকে নৌকা সবসময়ই দিয়েছেন। আর আমার ভাগ্য হলো, যখনই এমপি হইছি তখনই মন্ত্রী হইয়া গেছি। আসলে কাজ যারা করে, নেত্রী তাদের ওপরই ভরসা রাখছেন। আমি কাজ করেছি, সেজন্যই মানুষ আমাকে ভালোবাসে। এজন্য মানুষ আগামীতেও ইনশা আল্লাহ আমাকে জয়যুক্ত করবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার জ্যেষ্ঠ পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

তিনি বলেন, আমার বাবা মন্ত্রী থাকাকালে এই কলাকান্দা ইউনিয়নে ব্যাপক উন্নয়ন হয়েছিল। কিন্তু গত পাঁচ বছরে আমরা পিছিয়ে গেছি।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, আমাদের আবার প্রস্তুত হতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে মতলবের আসন উপহার দিতে হবে। এজন্য আপনারা সবাই প্রস্তুত থাকবেন।

তিনি বলেন, এই মতলবের যারা বর্ষীয়ান নেতা, অভিজ্ঞ নেতা তারা অনেকেই জানেন সামনের বার আওয়ামী লীগের নমিনেশন (মনোনয়ন) আবার বাবাই পাবেন।

সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, যতবার বিএনপি-জামায়াত ক্ষমতায় ছিল, এই মতলবে তারা কোনো কাজ করে যেতে পারেনি। তিনি বলেন, তাদের কাজ শুধু অগ্নিসন্ত্রাস করা আর ‘দফা’ দেয়া। কিন্তু তাদের কোনো কিছুই কাজে আসে না। তারা সুপার ফ্লপ। তারা শুধু পারে দেশ-বিদেশে গিয়ে ষড়য্ন্ত্র করতে। কিন্তু কিছুতেই কোনো কাজ হবে না।

সমাবেশের সভাপতি ছিলেন কলাকান্দা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান মোল্লা। এতে আরো বক্তব্য রাখেন কলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান সোবহান সরকার সুভা, প্রবীণ নেতা মজিবুর রহমান প্রমুখ।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ।