Home ক্যাম্পাস খবর ড্যাফোডিল অ্যালামনাই দুবাই মিট-আপ : একটি স্থায়ী সংযোগ

ড্যাফোডিল অ্যালামনাই দুবাই মিট-আপ : একটি স্থায়ী সংযোগ

- দুবাইয়েরর অনাবাসিক ড্যাফোডিল অ্যালামনাইয়ের দ্বিতীয় অ্যালামনাই পুনর্মিলনীতে অংশগ্রহণকারীদের সাথে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মোঃ সবুর খান এবং ট্রাষ্টিবোর্ডের সদস্য মিস সামিহা খান।

পরিক্রমা ডেস্ক : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ১৫ অক্টোবর দুবাইতে অনাবাসিক ড্যাফোডিল অ্যালামনাইদের স্বতঃস্ফ’র্ত অংশগ্রহণে দ্বিতীয় অ্যালামনাই রিইউনিয়নের আয়োজন করেছে। এই উত্তেজনাপূর্ণ ইভেন্টটি ক্রাউন প্লাজা ডেইরাতে অনুষ্ঠিত হয়েছিল যেখানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মোঃ সবুর খান এবং ট্রাষ্টিবোর্ডের সদস্য মিস সামিহা খানসহ ৫০ এর বেশী বেশি উৎসাহী এলামনাই অংশগ্রহণ করেন।

উদ্যোক্তা সহযোগীতা, প্রাক্তন শিক্ষার্থীদের সুবিধার জন্য ক্রাউড-ফান্ডিং উদ্যোগ, বৈশ্বিক চাকরির বাজারের প্রবণতা এবং প্রয়োজনীয়তাগুলি চিহ্নিত করার জন্য মধ্যপ্রাচ্যের সংস্থাগুলির অন্বেষণ এবং এই চাহিদাগুলি পূরণের জন্য কোর্স পাঠ্যক্রমের অভিযোজনের মতো মূল বিষয়গুলিকে উপজীব্য করে উৎ্সাহী আলোচনার মাধ্যমে দিবসের কার্যক্রম শুরু হয়। ড্যাফোডিল অ্যালামনাই নেটওয়ার্ক এবং বৃহত্তর অনাবাসী বাংলাদেশী সম্প্রদায়ের ক্ষমতায়নের জন্য ড. সবুর খানের প্রতিশ্রম্নতিকে আরও হাইলাইট করে ইভেন্টটি প্রাক্তন ছাত্রদের দুবাইতে সহযোগিতার সুযোগ সম্পর্কে মূল্যবান অন্তর্দৃষ্টি শেয়ার করার একটি প্ল্যাটফর্ম প্রদান করে।

এই পুনর্মিলন একটি একটি নিছক অনুষ্ঠানের চেয়ে অনেক বেশি হৃদয়গ্রাহী সমাবেশ ছিল যা স্মৃতি এবং ভবিষ্যতের আকাঙ্খায় ভরা ছিল। এটি আন্তঃসংযোগকে শক্তিশালী করার এবং একটি দীর্ঘস্থায়ী প্রভাব তৈরি করার সম্মিলিত প্রতিশ্রম্নতির সাথে সমাপ্ত হয়।

মিডিয়া অনুসন্ধানের জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন: আমেনা হাসান আনা, উপ-পরিচালক, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ই-মেইল : sa.bd@daffodilvarsity.edu.bd

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (DIU) সম্পর্কে:
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান, যা মানসম্মত শিক্ষা প্রদান এবং আজীবন শিক্ষাকে উৎসাহিত করার জন্য নিবেদিত। একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলায় ও উন্নতির জন্য দক্ষতা এবং জ্ঞান দিয়ে শিক্ষার্থীদের সজ্জিত করে বিশ্ববিদ্যালয়টি একটি বিশেষায়িত বিশ্বের জন্য শিক্ষার্থীদের প্রস্তত করতে প্রতিশ্রম্নতিবদ্ধ।

ডিআইইউ অ্যালামনাই সম্পর্কে : ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং ড্যাফোডিল পরিবারের অনাবাসিক ড্যাফোডিল অ্যালামনাই নেটওয়ার্ক (এনআরডিএ) বিভিন্ন ক্ষেত্র এবং ব্যাকগ্রাউন্ডের প্রাক্তন ছাত্রদের নিয়ে গঠিত। এই বিশ্ব সম্প্রদায়ের লক্ষ্য হল সংযোগ বৃদ্ধি করা, উদ্যোক্তাকে সমর্থন করা এবং সমাজের উন্নতিতে অবদান রাখা।