Home ব্রেকিং নেতা-কর্মীদের নিয়ে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

নেতা-কর্মীদের নিয়ে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা


সহস্রাধিক নেতা-কর্মী নিয়ে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা দেখলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও ঢাকা-৫ আসনের মনোনয়ন প্রত্যাশী কামরুল হাসান রিপন।

বাংলাদেশের ইতিহাসের অংশ হয়ে ওঠা এই সিনেমাটি দেখতে রাজধানীর ‘গীত সিনেমা হলে’র একটি শোয়ের সব টিকিট কেটে রাখেন কামরুল হাসান রিপন। শুক্রবার সন্ধ্যা ৬টায় তরুণ থেকে বৃদ্ধ, সব বয়সী নেতা-কর্মীদের সিনেমা হলে আসেন। ঐতিহাসিক এই সিনেমাটি দেখার সুযোগ করে দেওয়ায় কামরুল হাসান রিপনকে ধন্যবাদ জানান তারা। দর্শকের চাপে শেষ পর্যন্ত আলাদা চেয়ার নিয়ে বসেও সিনেমাটি প্রত্যক্ষ করতে দেখা গেছে। কেউ কেউ সিট না পেয়ে হলের সিঁড়িতে বসে সিনেমাটি দেখেছেন।

সিনেমাটি দেখে বেরিয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে কামরুল হাসান রিপন বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। জাতির পিতা তার জীবনের পুরো অংশ দেশমাতৃকার কল্যাণে এবং মানুষের জন্য রাজনীতি করে গেছেন। বাংলাদেশের জনগণের অধিকার আদায়ে, তদের একটি উন্নত জীবন দিতে কীভাবে নিজের জীবনের মায়া ত্যাগ করেছেন তা ফুটেছে উঠেছে এই সিনেমাতে। এই সিনেমায় তার সংগ্রামী জীবনের প্রতিচ্ছবি আমরা দেখতে পেয়েছি। বাংলাদেশের মানুষকে তিনি কতোটা ভালোবাসতেন, কীভাবে একটি জাতিকে তিনি মুক্তির স্বাদ দিয়েছেন, তা সবই উঠে এসেছে এই সিনেমাতে।

সিনেমা শেষে বেরিয়ে তিনি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে ছবি তোলেন।