Home ব্রেকিং মতলবে ৭১টি পুঁজামন্ডপে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এসি মিজানের আর্থিক অনুদান...

মতলবে ৭১টি পুঁজামন্ডপে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী এসি মিজানের আর্থিক অনুদান প্রদান


মতলব উত্তর প্রতিনিধি
শারদীয় দূর্গাপুজা উপলক্ষে চাঁদপুর-২ আসনের (মতলব উত্তর- দক্ষিণ) উপজেলায় অবস্থিত ৭১টি পূজা মন্ডপে ১০হাজার টাকা নগদ অর্থ প্রদান করেছেন আওয়ামী লীগের মনোনয়ণ প্রত্যাশী, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান (এসি মিজান)।
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় গিয়ে তিনি পুজা মন্ডপ পরিদর্শন করেন এবং আর্থিক অনুদান তুলে দেন কমিটির নেতৃবৃন্দের হাতে। প্রতিটি মন্ডপে আগত দর্শনার্থীদের সাথে শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করার পর পুনরায় শেখ হাসিনা সরকারকে নৌকা মার্কায় ভোট দিতে আহ্বান জানান।
সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর গনেশ দাশের বাড়ির শ্রী শ্রী দুর্গা মন্দির, মজুমদার বাড়ি শ্রী শ্রী দূর্গা মন্দির পরিদর্শনে মন্দিরে উপস্থিত দর্শনার্থীদের উদ্দেশ্যে মিজানুর রহমান বলেন, আমি সাবেক মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয়া শুভেচ্ছা ও প্রীতি জানাই। জাতির পিতার নেতৃত্বে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষ্যে সব ধর্মের মানুষ ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেয়। অনেক ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত হয় সোনার বাংলাদেশ। বঙ্গবন্ধুর একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ রেখে গেছেন, যার দলিল সেটি হচ্ছে সংবিধান।
বর্তমান সরকারের শাসনামলে বাংলাদেশ অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্বব্যাপী দৃষ্টান্ত স্থাপন করেছে। এখানে হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সকলে একসাথে ধর্মীয় উৎসব পালন করে। ঠিক একইভাবে ধর্মীয় উৎসব পালনের মতোই জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে অসাম্প্রদায়িক এই বাংলাদেশের উন্নয়ন ও কল্যানে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এসি মিজান।
এসি মিজান বলেন, আমাদের দেশ সবার। হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবার মিলিত রক্তস্রোতের বিনিময়ে সবার সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছে। ধর্ম যার যার রাষ্ট্র সবার। আমাদের বাংলাদেশে পূজা উৎসব শুধুমাত্র হিন্দু সম্প্রদায়ের মধ্যে সীমাবদ্ধ থাকে তা নয়, সব সম্প্রদায়ের মানুষ সেই উৎসবে সামিল হয়। এটিই আবহমান বাংলার সংস্কৃতি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের সরকার ক্ষমতায় আছেন বিধায় হিন্দু সম্প্রদায়সহ সমস্ত সম্প্রদায়ের মধ্যে স্বস্তি আছে।
তিনি সনাতন ধর্মালম্বী সবাইকে শারদীয়া শুভেচ্ছা ও অভিনন্দন জানান এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাজহারুল ইসলাম মিজান, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক নুরে আলম মুরাদ, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারী, সাদুল্ল্যাপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক লেলিন খান, যুবলীগ নেতা সেলিম রেজা মোহন, আলম শামসুজ্জামান, ছেংগারচর পৌর যুবলীগ নেতা কাউছার’সহ বিভিন্ন ইউনিয়নের থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।