Home বিশেষ প্রতিবেদন শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন : মায়া চৌধুরী

শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন : মায়া চৌধুরী


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এত উন্নয়ন।

শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার আয়োজনে ছেংগারচর বিশ্ববিদ্যালয় মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মরহুম সাজেদুল হোসেন চৌধুরী দিপু স্মরণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে জনগণের উন্নয়নের ও অসহায়-গরিব-দুঃখীর সরকার। এই তীব্র শীতে অসহায় শীতার্তদের পাশে থাকার জন্য আজ কম্বল বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, বিগত সময়ে যেভাবে মানুষের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো। মতলব উত্তর-দক্ষিণ মাদকমুক্ত হবে। মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা হোক আর যারাই হোক, কাউকে ছাড় দেয়া হবে না।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, মতলব হবে স্মার্ট মতলব। আমার মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে মতলবকে স্মার্ট মতলব হিসেবে গড়ে তুলব। গত দশ বছরে যে উন্নয়ন হয়নি আগামী পাঁচ বছরে তার চেয়ে অনেকগুণ বেশি কাজ হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি এবং বাংলাদেশ আওয়ামী লীগের আইনবিষয়ক উপকমিটির সদস্য আশফাক চৌধুরী মাহি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার। পরিচালনা করেন ছেংগারচর পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান মোল্লা।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ওসি ছানোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ফতেহপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, উপজেলা যুবলীগের সদস্য হাসান মোরশেদ আহার চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইকবাল হোসেন চৌধুরী জুয়েল, আসাদ চৌধুরী, লুনা চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের নেতা মো. খোকন প্রধান,  পৌর কৃষক লীগের সভাপতি আ. কাদির প্রধান, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, এসএম নোমান দেওয়ান, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, ইসমাইল হোসেন,  বাদল ঢালী, রেজাউল করিম ডেঙ্গু, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আ. মান্নান বেপারী, আমান উল্লাহ সরকার, আনোয়ার হোসেনসহ বিভিন্ন কাউন্সিলর এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এসময় উপস্থিত ছিলেন।