Home ব্রেকিং শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল ও স্মার্টঃ সুজিত...

শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল ও স্মার্টঃ সুজিত রায় নন্দী


নিজস্ব প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী দিনের শিক্ষা হবে সম্পূর্ণ ডিজিটাল ও স্মার্ট।

আওয়ামী লীগ সরকার আধুনিক শিক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক তৈরিতে নিরলসভাবে কাজ করছেন।

সুজিত রায় নন্দী বলেন,উন্নত-সমৃদ্ধ হাইমচর গড়তে সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। হাইমচরের সকল শিক্ষার্থীদের
উত্তরোত্তর উন্নতি, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন তিনি।

বৃহস্পতিবার(২১মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী অনুষদে ঢাকা ইউনির্ভার্সিটি স্টুডেন্ট এসোসিয়েশন অব হাইমচর (ডুসাহ) আয়োজিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় আরবী বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আবদুল কাদির, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার রাহুল পাটোয়ারী, সড়ক ও জনপথ অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ মেহেদী ইকবাল, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার রাসেল সরকার প্রমুখ।

ঢাকা ইউনির্ভাসিটি স্টুডেট এসোসিয়েশন অব হাইমচরের (ডুসাহ্) সভাপতি তৌহিদুজ্জামান তন্ময়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মাছুম বিল্লাহ ও জায়েদ হাসানের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা ইউনির্ভাসিটি স্টুডেট এসোসিয়েশন অব হাইমচরের (ডুসাহ্) প্রতিষ্ঠাতা সভাপতি
রাসেল শ্রাবণ, সাধারণ সম্পাদক
সাকিবুল হাসান, সাবেক সভাপতি আবু রায়হান প্রমুখ।

অনুষ্ঠান শেষে সংগঠনের নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি মাসুম বিল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ হাসানের নাম ঘোষণা করা হয়।