Home জাতীয় বিডিক্লিন খিলগাঁও হাতিরঝিল টিম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিডিক্লিন খিলগাঁও হাতিরঝিল টিম এর ইফতার মাহফিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক:

বিডিক্লিন খিলগাঁও হাতিরঝিল টিম এর ইফতার মাহফিল ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) খিলগাঁও হাতিরঝিল টিমের সদস্য রাইফুল ইসলামের নিজ বাসভবনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

বিডিক্লিন খিলগাঁও হাতিরঝিল টিম এর সমন্বয়ক জুবায়ের মাহমুদ ব্যাক্তিগত কাজে ঢাকার বাহিরে থাকায় টিম সদস্য সাব্বির আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয় এতে উপস্থিত ছিলেন বাড্ডা জোনের সমন্বয়ক মো: জয়নাল আবেদিন সবুজ, কমলাপুর জোনের দায়িত্বশীল মো: সাকিল হোসেন সহ ডেমরা, মোহাম্মদপুর, ধানমন্ডি ও ঢাকার বিভিন্ন জোনের দায়িত্বশীল সহ সদস্যবৃন্দ।

এছাড়া ও ইফতার মাহফিল এ উপস্থিত ছিলেন বিডিক্লিন খিলগাঁও হাতিরঝিল টিম এর লজিস্টিক সাআদাত আরেফিন সিকদার, আইটি এন্ড মিডিয়া আব্দুলাহ আল মুসান্না, সদস্য নুরুদ্দিন নকিব, রাইফুল ইসলাম, হামিদুল ইসলাম, রাহাত সরকার হৃদয়, মো: আবু ইউসুফ, মাহবুবর রহমান, মাকসুদুল হাসান মাহমুদ, রাকিব হাসান মামুন, মো: ইফতিফারুল ইসলাম সাবিক (ইফতি), মো: রাসেল হাওলাদার, মোশাররফ হোসেন, মেহজাবিন বৃষ্টি, ফাতেমা তুজ জোহরা, রিফাত নূর রাত্রি, শিউলি সুলতানা চৈতী, তাহনাফ শাহরিয়ার মাহিব প্রমুখ।

ইফতারপূর্ব আলোচনা সভায় সমন্বয়ক গন বলেন যে স্বপ্ন নিয়ে বিডিক্লিন এর পথচলা, আমরা যেন সবাই মিলে সে স্বপ্নের বাস্তবায়ন করে একটি পরিচ্ছন্ন বাংলাদেশ এই পৃথিবী কে উপহার দিতে পারি তার চেষ্টা অব্যাহত রাখবো পাশাপাশি এ ধরনের প্রোগ্রাম গুলোর মাধ্যমে নিজেদের মধ্যকার সৌহার্দপূর্ণ সম্পর্ক যেন অটুট রাখতে পারি সে ব্যাপারে সর্বদা সচেষ্ট থাকবো।

পরিশেষে দোয়া ও ইফতারের আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।