Home জাতীয় ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ মা-মেয়ের মৃত্যু

ফতুল্লায় গ্যাসের আগুনে দগ্ধ মা-মেয়ের মৃত্যু


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক : নারায়নগঞ্জের ফতুল্লার হকবাজার এলাকার একটি বাসায় গ্যাসের পাইপলাইনের লিকেজ থেকে লাগা আগুনে দগ্ধ ছায়া রানী হরিদাসি (৬০) ও তার মেয়ে সুনিত্রা রানী (২৭) মারা গেছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ভোরে মা ও সকাল ১০টার দিকে মেয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক ডা.পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৯ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ওই বাড়িতে আগুন লাগে। এতে একই পরিবারের ৯জন দগ্ধ হন। এদের মধ্যে শ্রীনাথ চন্দ্র বর্মনের (৩৬) শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে, তার স্ত্রী অর্চনা রানীর (৩০) ১৯ শতাংশ, তাদের মেয়ে অনামিকার (১৫) ৪২ শতাংশ, ছেলে অর্পিত চন্দ্র বর্মনের (৯) ৪৬ শতাংশ, ভাতিজা প্রমিত চন্দ্র বর্মনের (১৪) ১০ শতাংশ, শাওন চন্দ্র বর্মনের (১০) ৪২ শতাংশ এবং বোন জামাই নারায়ন চন্দ্র বর্মনের (৪০) ১৫ শতাংশ পুড়ে যায়।

এরা সবাই ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

দগ্ধ শ্রীনাথের ভাই অনাথ বর্মন জানান, তারা নারায়নগঞ্জের ফতুল্লার শিবু মার্কেট হকবাজার এলাকায় চার তলা ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন। বুধবার ভোরে সবাই ঘুমিয়ে ছিলেন এমন সময় বাড়িতে আগুন লাগে। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে বার্ন ইউনিটে ভর্তি করে।

তিনি জানান, গ্যাসের চুলা থেকে এই আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।