Home চট্রগ্রাম ক্যাম্পাস সিভাসু’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত

সিভাসু’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত


বিশ্ববিদ্যায়ল পরিক্রমা প্রতিবেদক :  চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ১১তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২০ আজ বৃহস্পতিবার (০৫.০৩.২০২০) অনুষ্ঠিত হয়েছে। সকাল ০৯টায় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ফুড সায়েন্স এন্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. জান্নাতারা খাতুন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল আহাদ, পোল্ট্রি রিসার্চ এন্ড ট্রেনিং সেন্টার-এর পরিচালক প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, পরিচালক (ছাত্রকল্যাণ) প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, পরিচালক (বহিরাঙ্গন কার্যক্রম) প্রফেসর ড. এ.কে.এম. সাইফুদ্দীন, প্রক্টর প্রফেসর গৌতম কুমার দেবনাথ, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো. মজিবুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের পরিচালক, বিভাগীয় প্রধান, অফিস প্রধান, শিক্ষক, কর্মকর্তা, ছাত্রছাত্রী ও কর্মচারীবৃন্দ।

উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সেরা নৈপুণ্য প্রদর্শন করে ছাত্রদের মধ্যে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন শ্রীকান্ত বিশ^াস ও কাইয়ুম খান আর রানার্স আপ হয়েছেন মঞ্জুরুল হক মিলন। ছাত্রীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন সূচিতা চাকমা আর রানার্স আপ ফৌজিয়া শারমীন রাখি। প্রতিযোগিতার মূল আকর্ষণ ১০০ মিটার স্প্রিন্টে ১ম স্থান অধিকার করে দ্রুততম মানব ও দ্রুততম মানবী হয়েছেন যথাক্রমে শ্রীকান্ত বিশ^াস এবং সূচিতা চাকমা।

ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. জান্নাতারা খাতুন। বার্র্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক মো: মজিবুর রহমান এবং ফিজিক্যাল ইন্সট্রাক্টর মোহাম্মদ গোলাম মাওলা।