Home বিনোদন রোশানের নায়িকা কলকাতার দর্শনা

রোশানের নায়িকা কলকাতার দর্শনা


বিশ্ববিদ্যালয় পরিক্রমা ডেস্ক :  সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা। গেল বছরের শেষের দিকে ছবিটির শুটিং শুরু হয়। দুই লটে শুটিং হয়ে এখন চলছে শেষ লটের শুটিং। আর এটি পরিচালনা করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন। র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে এই ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড।

‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় কলকাতার দর্শনা
‘পাপ-পুণ্য’ সিনেমায় শিমুল, অক্টোবরে মুক্তি
শুরু থেকেই জানা গিয়েছিল এই ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল হক রোশান, তাসকিন রহমান, রিয়াজ, সামিনা বাশার, মনোজ প্রামাণিক, দীপু ইমাম, শেখ এহসানুর রহমানসহ অনেকেই। তবে এবার জানা গেল এই ছবিতে অভিনয় করছেন আরও এক অভিনেত্রী, যাকে দেখা যাবে চিত্রনায়ক রোশানের বিপরীতে।

তিনি কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক। এর আগে বাংলাদেশে কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুলের ‘তোর নামের ইচ্ছেরা’ গান ভিডিওতে মডেল হয়েছিলেন। কিন্তু বাংলাদেশের সিনেমায় কাজ করেন নি। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমা দিয়ে প্রথমবারের মত বাংলাদেশের সিনেমাতে অভিনয় করছেন তিনি।

দর্শনা বলেন, এর আগে বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে কাজ করা হলেও সিনেমাতে এবারই প্রথম। প্রথমবার বাংলাদেশের সিনেমাতে কাজ করছি। এখানে আমি রোাশানের বিপরীতে কাজ করছি। এই ছবিটিতে আমার চরিত্রে নাম অদিতি যে কিনা একজন ডাক্তার। ছবির গল্প ও এখানকার সবকিছু মিলিয়ে আমার কাছে এক চমৎকার অভিজ্ঞতা হচ্ছে।

তিনি আরও বলেন, আমরা এখন ছবিটির শেষ লটের শুটিং করছি সুন্দরবনে। আরও কিছুদিন কাজ করবো এখানে। আমি শুটিংয়ে অংশ নিয়েছেন গত সপ্তাহ থেকেই। এরমধ্যে ৫/৬ দিন কাজ করেছি।

রোশান জানান, এখন খুলনার মংলাতে শুট চলছে। আগামী ১৬ মার্চ পর্যন্ত ছবিটির শুটিং হবে। এরপর বাকী থাকবে গানের কাজ।

নায়িকার প্রশংসা করে তিনি বলেন, দর্শনা ভীষণ মিষ্টি মেয়ে। আমার বিপরীতে কাজ করছে। তার সঙ্গে নতুন একটা জুটি গড়ে বেশ ভালো লাগছে।

দর্শনা গত ২ মার্চ বাংলাদেশে আসেন এবং পরদিন থেকেই সুন্দরবনে শুটিংয়ে অংশ নেন। টানা কাজ করবেন আরও কিছুদিন। শুটিং শেষ করে আগামী ১০ কিংবা ১১ মার্চ কলকাতায় উড়াল দিবেন তিনি।

উল্লেখ্য, গেল মাসে মুক্তি পেয়েছে দর্শনার শেষ ছবি ‘হুল্লোড়’। এই দর্শনা ছাড়াও আরও অভিনয় করেছেন সোহম, শ্রাবন্তী, ওম। কলকাতার ছবির বাইরে তিনি অভিনয় করেছেন তেলেগু ও তামিল সিনেমাতেও। শুধু তাই নয়, কাজ করেছেন বলিউড সিনেমাতেও।