Home অন্যান্য করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগের সভাপতি পদপার্থী গাজি নিয়াজ মোর্শেদ (ছোটন) মাস্ক বিতরণ

করোনা ভাইরাস প্রতিরোধে ছাত্রলীগের সভাপতি পদপার্থী গাজি নিয়াজ মোর্শেদ (ছোটন) মাস্ক বিতরণ


আশিক সরকার : প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার লক্ষে মতলব উত্তর উপজেলার পথচারী, অটোচালক ও মাঝিদের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল  ও চাঁদপুর জেলা ছাত্রলীগের নির্দেশে মতলব উত্তর উপজেলার বিভিন্ন জায়গায় মাস্ক ও লিফলেট বিতরন করে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপার্থী গাজি নিয়াজ মোর্শেদ (ছোটন)। ২৪ মার্চ মঙ্গলবার সকালে ছাত্রলীগের তৃনমুল কর্মী ও  নেতৃবৃন্দ নিয়ে এ কর্মসূচি গ্রহন করেন।

এছাড়াও করোনা আতংকে মাঠে তৎপর রয়েছেন ছাত্রলীগের সভাপতি পদপার্থী গাজি নিয়াজ মোর্শেদ (ছোটন) মাস্ক বিতরণ। বিশ্বব্যাপী এই আতঙ্কের বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি নানা উদ্যোগও নিয়েছেন । গত কয়েকদিন ধরে মতলব উত্তর উপজেলার ঘাট ও অন্যান্য এলাকায় ছাত্রলীগের সভাপতি পদপার্থী গাজি নিয়াজ মোর্শেদ (ছোটন) উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মাস্ক ও লিফলেট বিতরণকালে সাধারণ মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন, করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে মহামারী এই সংক্রমণ রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন সচেতনতা। করোনা ভাইরাস মোকাবিলায় সরকারের পর্যাপ্ত পরিমাণ চিকিৎসা ব্যবস্থা রয়েছে। কোন গুজবে কান না দিয়ে দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত আমাদের মেনে চলতে হবে। করোনা ভাইরাস যেন দেশব্যাপী ছড়িয়ে না পরে সেজন্য সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। আর আপনারা আল্লাহর কাছে ফরিয়াদ করেন এ মহামারী থেকে যেন আমরা নাজাত পাই।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা-আলম শামসুজ্জামান,মেহেদী হাসান চৌধুরী,তানভীর আহম্মেদ শিশির,ইমরান মোল্লা,ইব্রাহীম খলিল,গাজী জাকারিয়া(সজিব),রিদয়,ফয়সাল,সাহাদাত,সোলেইমান,সাগর,সহ আরো অনেকে। স্থানঃ নতুন বাজার,আমিরাবাদ বাজার,জনতা বাজার,চরমাচুয়া,বাদামতলী সহ বিভিন্ন স্থানে,১০০০ শতাদিক মাস্ক ও লিফলেট বিতরন।।