Home রাজনীতি চাঁদপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা

চাঁদপুরে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা


চাঁদপুর প্রতিনিধি

ঐতিহ্য, বাণিজ্য ও পর্যটননির্ভর নান্দনিক চাঁদপুর পৌরসভা গড়ার পথচলায় নৌকা প্রতীকের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে চাঁদপুর শহরের নতুনবাজারস্থ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট

মো. জিল্লুর রহমান জুয়েলের নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের উপস্থিতিতে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপুর সভাপতিত্বে নির্বাচনী ইশতেহার পাঠ করেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান জুয়েল।

তিনি বিভিন্ন প্রসঙ্গ তুলে ধরে বলেন, আমার নির্বাচনী কার্যক্রমে অনেক স্থানেই আমার ব্যানার পেস্টুন ছিড়ে ফেলা হয়েছে। তারপরও আমি নির্বাচনী কার্যক্রম সুষ্ঠু রাখতে কিছুই বলিনি। বরং আমি নির্বাচনী কাজে বিএনপি কার্যালয়সহ বিভিন্ন স্থান থেকে আমার ব্যানার পেস্টুন নামিয়ে ফেলেছি। আমি সর্বদা চেয়েছি চাঁদপুর পৌরসভা নির্বাচন একটি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ। চাঁদপুর পৌরসভা নির্বাচনে কোনোরূপ সহিংসতা ঘটেনি। আমি সবসময় সকলকে সহযোগিতা করার চেষ্টা করেছি। স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আমি চাঁদপুর পৌরসভা নির্বাচনে শতভাগ বিজয়ী হবো আশাবাদী।

তিনি আরও বলেন, চাঁদপুর সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ম্যুরাল তৈরি করা হয়েছে, যা সারাদেশের মধ্যে অন্যতম। নতুন করে মনে হয়না আর বঙ্গবন্ধুর ম্যুরাল করা লাগবে। চাঁদপুর পৌরসভায় আধুনিক ডাম্পিং ও বর্জ ব্যবস্থা করা হবে। ইশতেহার মানে এই নয় যে, ইশতেহার বাইরে কোনো কাজ করা যাবে না। আমি ইশতেহারের বাইরেও ব্যাপক কাজ করবো। বর্তমানে চাঁদপুর পৌরসভায় ২৫ কোটি টাকা বিদ্যুৎ বিল ঋণ এবং কর্মচারীদের কয়েক মাসের বেতন বকেয়া রয়েছে। এর মধ্যে পৌরসভার দায়িত্ব পালন করাটা কঠিন। তারপরও আমি নির্বাচিত হলে চাঁদপুর পৌরসভা হবে একটি আত্মনির্ভরশীল উন্নয়নশীল পৌরসভা।

শুরুতে স্বাগত বক্তব্য দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাঈম পাটওয়ারী দুলাল ও সহ-সভাপতি ইউসুফ গাজী। সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন চাঁদপুর প্রেসক্লাব ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক এ এইচ আহসান উল্লাহ, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন, কাজী শাহাদাত, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন।