Home জাতীয় আমরা সবসময় গরিব-দুস্থ মানুষের পাশে দাঁড়াবো – মেয়র ব্যারিস্টার শেখ তাপস

আমরা সবসময় গরিব-দুস্থ মানুষের পাশে দাঁড়াবো – মেয়র ব্যারিস্টার শেখ তাপস


আমরা সবসময় গরিব-দুস্থ মানুষের পাশে দাঁড়াবো, আওয়ামী লীগ সবসময় দুস্থ-গরিব মানুষের জন্য ও জনকল্যাণে কাজ করে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ দুপুরে নগরীর ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের উদ্যোগে দুস্থ-গরিব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে অনলাইনে সংযুক্ত হয়ে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস এই মন্তব্য করেন।

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস, “করোনার এই সংকটকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৬ লক্ষ গরীব-দুস্থ পরিবারকে আড়াই হাজার টাকা করে অর্থ সহযোগিতা প্রদান করছেন। এ ধরনের সহযোগিতা সারা বিশ্বে বিরল। এরই ধারাবাহিকতায় গরিব-দুস্থ মানুষের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মমত্ববোধ ও জাতির পিতার আদর্শকে ধারণ করে আমরাও সব সময় গরীব দুস্থ মানুষের পাশে দাঁড়াবো।”

আওয়ামী লীগ সব সময় দুস্থ-গরিব মানুষের জন্য ও জনকল্যাণে কাজ করে উল্লেখ করে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “দেশ পরিচালনায় আমরা সেই নীতি-আদর্শের প্রতিচ্ছবি দেখতে পাই।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা কাল বাংলাদেশ এগিয়ে চলেছে উল্লেখ করে ঢাদসিক মেয়র বলেন, “তাঁর সার্বিক কার্যক্রমের ফলেই দেশে করোনার আগ্রাসন ধীরে ধীরে কমে আসছে। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এখনো তুলনামূলকভাবে ভালো পরিস্থিতি বিরাজ করছে।”

৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক জানান, ৪ হাজার গরির-দুস্থ পরিবার ও ৩ হাজার দলীয় নেতা-কর্মীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি চিনি, ১ কেজি তেল, আধা কেজি ডাল, ২০০ গ্রাম লাচ্ছা সেমাই, আধা কেজি লবণ, ১০০ গ্রাম গড়ো দুধ, একটি শাড়ি/থ্রি-পিস, একটি পাঞ্জাবি ও লুঙ্গি প্রদান করা হবে।

৫৯ নং ওয়ার্ডের মোহাম্মদবাগ চৌরাস্তা প্রান্তে আয়োজিত এই ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি, সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর সাহিদা বেগম, ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।