Home আইন/আদালত – র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ, বংশাল ও আশুলিয়া...

– র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে ঢাকার দক্ষিন কেরাণীগঞ্জ, বংশাল ও আশুলিয়া এলাকা হতে গাঁজা, প্যাথিডিন ও ইয়াবাসহ ০৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার।


গত ৩১/০৮/২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৬:৫০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন পূর্ব আগানগর ইস্পাহানী ঘাট এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৩০,০০০/- (ত্রিশ হাজার) টাকা মূল্যের ০১ (এক) কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ কিরন মোল্লা (৪৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৭,০০/-(সাতশত) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৯:১০ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন নাজিরা বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ২৮ (আটাশ) পিস প্যাথিডিনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মামুন (৪৫) ও ২। মোঃ আনোয়ার হোসেন (৫৫) বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ২,৬৮০/- উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ আনুমানিক ২৩:১৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার আশুলিয়া থানাধীন কাইচাবাড়ী এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ৩৩০ (তিনশত ত্রিশ)পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আকাশ আহমেদ (২৬) ও ২। মোঃ আনোয়ার হোসেন (২৭) বলে জানা যায়। এ সময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ২৪০/- উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ফতুল্লা, বংশাল ও চকবাজারসহ আশেপাশের বিভিন্ন এলাকায় গাঁজা, প্যাথিডিন ও ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।