Home অন্যান্য রাজধানীর বংশাল এলাকা হতে র‌্যাবের অভিযানে ৬,৪৬৪ পিস বিক্রয় নিষিদ্ধ বিদেশী ঔষধসহ...

রাজধানীর বংশাল এলাকা হতে র‌্যাবের অভিযানে ৬,৪৬৪ পিস বিক্রয় নিষিদ্ধ বিদেশী ঔষধসহ ০১ জন গ্রেফতার


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গত ১৩ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন মিটফোর্ড রোড এলাকায় একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা মূল্যের ৬,৪৬৪ (ছয় হাজার চারশত চৌষট্টি) পিস বিক্রয় নিষিদ্ধ বিদেশী ঔষধসহ ঔষধ কালোবাজারী চক্রের ০১ সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম বাপ্পী চন্দ্র (৩৫) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার ঔষধ কালোবাজারী চক্রের সদস্য। তসে বেশ কিছুদিন যাবত অবৈধভাবে বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন বিদেশী কোম্পানির ঔষধ কালোবাজারী ও চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে মিটফোর্ড এলাকাসহ ঢাকা শহরের বিভিন্ন ঔষধের দোকানে সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে