Home ব্রেকিং কক্সবাজার হোটেলে চাঞ্চল্যকর নারী হত্যার প্রধান আসামী সাগরকে গ্রেফতার করেছে র‌্যাব।

কক্সবাজার হোটেলে চাঞ্চল্যকর নারী হত্যার প্রধান আসামী সাগরকে গ্রেফতার করেছে র‌্যাব।


র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠা কালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শক্সৃখলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ২৫ সেপ্টেম্বর ২০২১ তারিখ আনুমানিক ১১:৪৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল র‌্যাব সদর দপ্তর ইন্টেলিজেন্স উইং এর সহায়তায় রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ বাসস্ট্যান্ড টোলপ্লাজা এলাকায় একটি অভিযান পরিচালনা করে কক্সবাজার সদর মডেল থানার মামলা নং- ৪২, তারিখ- ২২/০৯/২০২১ ইং, ধারাঃ- ৩০২/৩৪ পেনাল কোড মামলার প্রধান আসামী মোঃ সাগর মিজি (২৪)কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ভিকটিমের মোবাইলসহ মোট ০৩ টি মোবাইল ফোন ও নগদ- ১৫,০০০/- (পনের হাজার) টাকা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামী সাগর গত ১৮/০৯/২০২১ইং তারিখ সকাল আনুমানিক ১০:০০ ঘটিকায় কক্সবাজার কলাতলী এলাকার “আমারী রিসোর্ট” এর ১০৮ নম্বর রুম ভাড়া নেন এবং হোটেল কর্তৃপক্ষকে জানান যে ২০/০৯/২০২১ইং তার স্ত্রী ঢাকা হতে আসবেন, তখন তাকে অন্য একটি ডাবল রুম দিতে হবে। সে মোতাবেক গত ২০/০৯/২০২১ইং তারিখ আসামী সাগর তার স্ত্রীর পরিচয়ে মৃত জনৈকা নারী (২৬)কে “আমারী রিসোর্ট” এ নিয়ে আসে এবং ৪০৮ নম্বর রুমে উঠেন। পরবর্তীতে গত ২১/০৯/২০২১ তারিখ আনুমানিক ১০:০০ ঘটিকায় হোটেল কর্তৃপক্ষ উক্ত কক্ষে কোন সাড়া-শব্দ না পেলে তাদের মিস্ত্রি দ্বারা উক্ত কক্ষের দরজা ভেঙ্গে উক্ত নারীর মৃত দেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামী সাগরের দেয়া তথ্যমতে জানা যায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে নিহত নারীকে স্ত্রী পরিচয়ে কক্সবাজার “আমারী রিসোর্ট” এ নিয়ে যায়। রিসোর্টের উল্লিখিত কক্ষে নিয়ে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করার একপর্যায়ে সাগরের সাথে ভিকটিমের ধস্তাধস্তি শুরু হয়। ধস্তাধস্তিকালে সাগর ভিকটিমের গলা চেপে ধরে দেওয়ালের সাথে ধাক্কা দিলে নারীটি মেঝেতে পরে যায়। নারীটিকে পুণরায় গলা টিপে ধরে পাশে থাকা গøাস দিয়ে দুই/তিনবার সজোরে মাথায় আঘাত করে হত্যা করে আসামী সাগর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী সাগর একজন লম্পট। সে বিভিন্ন এলাকায় একাধিক নারীকে মিথ্যা প্রেমের ফাঁদে ফেলে অনৈতিক কর্মকান্ডে বাধ্য করেছে বলে জানা যায়। এছাড়াও সে বিভিন্ন স্কুল, কলেজ এবং বিশ^বিদ্যালয় পড়–য়া ছাত্রীদের প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন এলাকায় ঘুরতে নিয়ে কৌশলে জোরপূর্বক ধর্ষণ করত বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।