Home ক্যাম্পাস খবর শেকৃবিতে গুচ্ছ পদ্ধতিতে GST ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

শেকৃবিতে গুচ্ছ পদ্ধতিতে GST ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে ২০টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (০১ নভেম্বর’২০২১) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত শেকৃবি’র কৃষি অনুষদের একাডেমিক ভবন, শেখ কামাল ভবন ও ড. এম এ ওয়াজেদ মিয়া গবেষণা কেন্দ্রে দেশের ৯টি সাধারণ পাবলিক বিশ্ববিদ্যালয় এবং ১১টি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ পদ্ধতিতে GST ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ সি ইউনিট বানিজ্য শাখার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য যে, গত ১৭ অক্টোবর এ ইউনিট বিজ্ঞান শাখার ও ২৪ অক্টোবর বি ইউনিট মানবিক শাখার ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রে বানিজ্য শাখার মোট ২৩৪১ জন শিক্ষার্থীর মধ্যে ২২১৪ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ছিলো ৯৪.৫৭ শতাংশ।

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া ও মাননীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম ভর্তি পরীক্ষার বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন।

ভর্তি পরীক্ষার বিষয়ে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া বলেন, ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো বিশৃঙ্খলা হয়নি। উপস্থিতির হার ছিলো সন্তোষজনক। তিনি ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।