Home ব্রেকিং মতলবে শীতের রাতে দুস্থ্যদের হাতে প্রধানমন্ত্রীর কম্বল পৌঁছে দিচ্ছেন ইউএনও গাজী শরিফুল...

মতলবে শীতের রাতে দুস্থ্যদের হাতে প্রধানমন্ত্রীর কম্বল পৌঁছে দিচ্ছেন ইউএনও গাজী শরিফুল হাসান


শামসুজ্জামান ডলারঃ
শীতের রাতে দুস্থ্যদের খুঁজে তাদের হাতে প্রধানমন্ত্রীর উপহার কম্বল পৌঁছে দিচ্ছেন মতলব উত্তরের ইউএনও গাজী শরিফুল হাসান। প্রায় প্রতি রাতেই তিনি একাজটি করে যাচ্ছেন মতলব উত্তর উপজেলার প্রত্যন্ত অঞ্চলে।

এরই ধারাবাহিকতায় গত ২৫ জানুয়ারী মঙ্গলবার রাতে তিনি উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের
আনন্দ বাজার ও রামদাশপুর এলাকার বেড়িবাঁধে থাকা লোকজন, ফরাজীকান্দি বেঁড়িবাধ, সর্দারকান্দি এতিমখানার শিক্ষার্থী, জহিরাবাদ ইউনিয়নের লেংটাবাজার এবং ফতেপুর পশ্চিম ইউনিয়নের পশ্চিম নাউরী এলকার শারীরিক প্রতিবন্ধী, অন্ধ, আনন্দ বাজারের ঝাড়ুদার ও অসহায় বেশ ক’জন শীতার্তদের হাতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে কম্বল তুলে দেন।

কম্বল বিতরণের সময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকার, মতলব উত্তর উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি সূরে আলম নূরী, উপজেলা নির্বাহী অফিসারের সিএ মোঃ আমিনুল ইসলাম, ইউডিসি’র উদ্যোক্তা সায়েম খান, জহিরাবাদ ইউনিয়নের উদ্যোক্তা গোলাম গাউস উপস্থিত ছিলেন।

শীতার্তদের খুঁজে খুঁজে কম্বল দেয়ার বিষয়ে কথাহলে ইউএনও গাজী শরিফুল হাসান বলেন, এই শীতে অসহায়, দুস্থ্য ও শীতার্ত কোন মানুষ যেনো কস্ট না পায় সে জন্য আনুষ্ঠানিকতা না করে খুঁজে খুঁজে তাদের কাছে আমি কম্বল পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

তিনি আরো বলেন,আমরা সবাই যদি নিজ নিজ অবস্থান থেকে আশেপাশের দরিদ্র শীতার্ত মানুষের জন্য কিছু করতে পারি তাহলে বাংলাদেশের কোনো মানুষ শীতের কারণে কষ্টে থাকবে না ।