Home ব্রেকিং মাঝরাতে এমপি বাবলার পক্ষে কম্বল বিতরণ

মাঝরাতে এমপি বাবলার পক্ষে কম্বল বিতরণ


জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার পক্ষ থেকে তার নিজের নির্বাচনী এলাকা শ্যামপুর-কদমতলীর হাজারো শীর্তাত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

গত কয়েকদিন ধরে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান ও সুজন দে’র নেতৃত্বে কয়েকটি টিমে ভাগ হয়ে গত ৪দিন ধরে শীতার্ত মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। ইতিমধ্যে কদমতলীর বড়ইতল রেলস্টেশন, শ্যামপুর বাজার, পোস্তকলা শ্মশানঘাট, জুরাইন কবরস্থান, গেন্ডারিয়া রেলস্টেশন, পোস্তকলা ধোলাইড়পাড়সহ বিভিন্ন স্পটে সহস্রাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

জাপা কেন্দ্রীয় নেতা শেখ মাসুক রহমান ও সুজন দে ছাড়া ও কম্বল বিতরণ কর্মসূচিতে অংশ নেন ডি কে সমীর, মানিক হোসেন, রিয়ন হোসেন ইমন, মো. রনি, সুনীল টাইগার, বিমল ডোমসহ স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

উল্লেখ্য, ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির সভাপতি ও দলের কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা করোনা আক্রান্ত হয়ে গুলশানে নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন। আগামী আরো ৬দিন এ কম্বল বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বাবলার প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সাংবাদিক সুজন দে।