Home জাতীয় দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি মাসিক ম্যাগাজিন বিশ্ববিদ্যালয়...

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি মাসিক ম্যাগাজিন বিশ্ববিদ্যালয় পরিক্রমা প্রধান সম্পাদক হারুন-অর-রশিদ


জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ‘বিশ্ববিদ্যালয় পরিক্রমা’ এর প্রধান সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ ভর্তি হয়েছেন । এই জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।

সোমবার রাত ২ টা দিকে হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি হন মাসিক ম্যাগাজিন `বিশ্ববিদ্যালয় পরিক্রমা’ প্রধান সম্পাদক হারুন-অর-রশিদ ।

একাধিক পরীক্ষা নিরীক্ষার পর তাকে ঢাকা মেডিক্যাল কলেজে তিন তলা (সিসিইউ) এর ৪ নম্বর বেডে ভর্তি করা হয়। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণের স্বার্থে অন্তত ৭ দিন হাসপাতালেই তাকে থাকতে হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া প্রার্থনা করেছেন হারুন-অর-রশিদ ও তার পরিবারের সদস্যরা। দ্রুত সুস্থ হয়ে শিগগিরই তিনি সবার মাঝে ফিরবেন এমন প্রত্যাশা তার পরিবার, স্বজন আর সহকর্মীদের। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি যেন সুস্থ হয়ে আবার তার কর্মস্থলে ফিরে আসতে পারেন এবং সাংবাদিকতার মহান পেশায় নিয়োজিত থাকতে পারেন ।