Home ব্রেকিং রফিক উল্লাহর হত্যাকারীদের ছাড় দেয়া হবে না: সুজিত রায় নন্দী

রফিক উল্লাহর হত্যাকারীদের ছাড় দেয়া হবে না: সুজিত রায় নন্দী


নিজস্ব প্রতিবেদক:

চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রফিক উল্লাহ এর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেন, অপরাজনীতি, মানুষের প্রাণহানি ও সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগ এক ও অভিন্ন। খুনী যেই হোক না কেন, একবিন্দুও ছাড় দেয়া হবে না।

রোববার (২৫ সেপ্টেম্বর) চাঁদপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত বীর মুক্তিযোদ্ধা রফিক উল্লাহ’র মরদেহে শ্রদ্ধা নিবেদন জানাতে গিয়ে তিনি একথা বলেন। তিনি জেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন।

সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারীর সঞ্চালনায় জানাজা’র পূর্বে জেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রশাসক ওচমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলাম, বেলায়েত হোসেন বিল্লাল চেয়ারম্যান, মোঃ আলী মাঝি প্রমুখ বক্তব্য রাখেন।

May be an image of 4 people and people standing

এসময় দলের ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের চিরশান্তি কামনা করে সুজিত রায় নন্দী বলেন, অপরাজনীতি, খুন, সাম্প্রদায়িকতা এবং জনস্বার্থ বিরোধী রাজনীতিতে বিশ্বাস করে না আওয়ামী লীগ। দেশের চলমান উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখে মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বর্তমান সরকার।

উল্লেখ্য, নিহত রফিক উল্লাহ ছিলেন, মুক্তিযুদ্ধকালীন সময়ে চাঁদপুরের প্রথম শহীদ পরিবারের সন্তান। তার বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মো. শহীদ উল্লাহ জাবেদ মুক্তযুদ্ধে চাঁদপুরে প্রথম শহীদ। তিনি বিএলএফ কমান্ডার ছিলেন। তার স্মৃতির সম্মানার্থে চাঁদপুরে “শহীদ জাবেদ স্কুল”, “শহীদ জাবেদ সড়ক” এবং অন্যান্য বেশকিছু স্থাপনা রয়েছে।