Home অর্থনীতি গ্লোবাল ইন্সু্রেন্স লিমিটেড এর বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত

গ্লোবাল ইন্সু্রেন্স লিমিটেড এর বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত


পরিক্রমা ডেস্ক : গ্লোবাল ইন্সু্রেন্স লিমিটেড এর বার্ষিক ব্যবসা সম্মেলন-২০২৩ গত ১১ ফেব্রুয়ারি ২০২৩ রোজ শনিবার আর্মি গলফ ক্লাবের পাম ভিউ রেস্টুরেন্টে-এ অনুষ্ঠিত হয়। মুখ্য নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ মোশারফ হোসেন এর সভাপতিত্বে কোম্পানির চেয়ারম্যান জনাব সাঈদ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন উদ্বোধন করেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উদ্বোধনী পর্বে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান জনাব শওকত রেজা, অডিট কমিটির চেয়ারম্যান ও স্বতন্ত্র পরিচালক ভাইস এডমিরাল জহির উদ্দিন আহমেদ। এছাড়াও সম্মেলনে কোম্পানির পরিচালক জনাব এস এম সারোয়ার আলম, জনাব মোঃ মনিরুল ইসলাম, সৈয়দ বদরুল আলম, স্বতন্ত্র পরিচালক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান জনাব সাঈদ আহমেদ সম্মানিত বীমা গ্রাহকদের সর্বোত্তম সেবা প্রদানের বিষয়ে গুরুত্বারোপ করেন।

কোম্পানির সিনিয়র কনসালট্যান্ট জনাব এ.বি.এম নুরুল হক সম্মেলনে ২০২২ সালে ব্যবসা সম্পর্কিত বিভিন্ন বিষয় পর্যালোচনা করেন এবং বিশ্ব অর্থনীতিতে অস্থির পরিস্থিতিতেও ব্যবসায়িক পারফরমেন্স এ সন্তোষ প্রকাশ করেন। একই সাথে তিনি চলতি বছরের জন্য ধার্য্যকৃত লক্ষ্যমাত্রা পুরোপুরি অর্জনে গুরুত্বপূর্ন দিক নির্দেশনা প্রদান করেন।

মুখ্য নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তব্যে সম্প্রতি বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কতৃর্পক্ষ কতৃর্ক ইস্যুকৃত বিভিন্ন সাকুর্লার, ২০২৩ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সার্বিক প্রচেষ্টা চালাতে শাখা ব্যবস্থাপকগনকে পরামর্শ প্রদান করেন এবং ২০২২ সালে লক্ষ্যমাত্রা অনুযায়ী সর্বোচ্চ ব্যবসা অর্জনকারী শাখা ব্যবস্থাপকদের প্রশংসা করেন।

ব্যবসা সম্মেলনে কোম্পানির সকল শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ এবং অন্যান্য নির্বাহী কর্মকর্তাবৃন্দ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহন করেন।