Home ব্যাংক-বীমা পদ্মা ব্যাংকের লালবাগ উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

পদ্মা ব্যাংকের লালবাগ উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন


পরিক্রমা ডেস্ক : লালকেল্লার নগরী লালবাগবাসীদের ব্যাংকিং সেবা আরো দ্রুত ও নিরাপদ করতে লালবাগ উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। ইমামগঞ্জ শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে। এ নিয়ে পদ্মা ব্যাংকের সপ্তম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

এই উপ-শাখায় সবধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

সোমবার, উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। উপস্থিত গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পদ্মা ব্যাংক “বদলে যাও বদলে দাও, বদলে যাবে পদ্মা ব্যাংক”-স্লোগান নিয়ে গ্রাহকদের সামনে নতুন করে এসেছে। গ্রাহকদের সঙ্গে নিয়েই এই বদলে যাওয়ার লড়াইটা চালিয়ে যেতে চায় পদ্মা। যার জন্য আধুনিক ও মানসম্পন্ন সেবা দিতেই উপশাখা স্থাপন করছে। যেখান রয়েছে আধুনিক ও প্রযুক্তি নির্ভার সেবার নিশ্চয়তা।

তিনি আশা প্রকাশ করেন, লালবাগ উপশাখা ঐতিহাসিক এই এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রাখতে সক্ষম হবে।

অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা এবং ৭টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।